বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

বন্দরে চোরাইকৃত গরু জবাই করে মাংস বিক্রি : আটক ১

রবিবার, ০৭ ফেব্রুয়ারি ২০২১ | ৫:৪৩ পূর্বাহ্ণ

বন্দরে চোরাইকৃত গরু জবাই করে মাংস বিক্রি : আটক ১

বন্দরে চোরাইকৃত গরু জবাই করে মাংস বিক্রির প্রস্তুতিকালে আবুল মিয়া (৪২) নামে এক গরু চোরকে আটক করে পুলিশে সোর্পদ করেছে স্থানীয় জনতা।

ওই সময় এলাকাবাসীর উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে গেছে আরো ৪ চোর। শনিবার সকালে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের পশ্চিম হাজীপুর এলাকা থেকে ওই চোরকে আটক করে পুলিশে সোর্পদ করে জনতা।

পরে পুলিশ গরু জবাইকৃত স্থান থেকে ২টি ধারালো চাপাতি, ২টি ছুরিসহ প্রায় ৪০ কেজী মাংস জব্দ করে। এ ব্যাপারে গরু মালিক আলামিন মিয়া বাদী হয়ে দুপুরে আটককৃত চোর আবুল হোসেনসহ ৫ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

জানা গেছে, বন্দর উপজেলার ফরাজিকান্দা এলাকার এবাদুল হকের ছেলে আলামিন মিয়া র্দীঘ দিন ধরে ৮০ হাজার টাকা মূল্যের ১টি ষাঁড় গরু লালন পালন করে আসছে।

এর ধারাবাহিকতায় গত শুক্রবার গভীর রাতে পশ্চিম হাজীপুর এলাকার মৃত হাকিম আলী ছেলে গরু চোর আবুল, সোনাকান্দা এলাকার সরফত উল্ল্যাহ মিয়ার ছেলে ইমরান একই এলাকার দেলু মিয়ার ছেলে সারোয়ার, আলিম মিয়ার ছেলে ইমরান ও একই এলাকার সোহেল মিলে ফরাজিকান্দাস্থ আলামিনের গোয়াল ঘর থেকে ষাঁড় গরুটি চুরি করে নিয়ে যায়।

পরে চোরের দল ভোরে চোরাইকৃত গরুটি পশ্চিম হাজীপুর এলাকার গরু চোর আবুল মিয়ার বসত ঘরে নিয়ে জবাই করে মাংস বিক্রির করার সময় স্থানীয় জনতা আবুলকে হাতেনাতে আটক করে।

এ ব্যাপারে মদনগঞ্জ ফাঁড়ী উপ-পরিদর্শক তাওহিদউল্ল্যাহ জানান, স্থানীয় জনতা চোরাইকৃত গরু মাংস ও ৪টি ধারোলো অস্ত্রসহ আবুল নামে এক গরু চোরকে আটক করে পুলিশে সোর্পদ করেছে।

আমরা আটককৃত চোরকে জিজ্ঞাসাবাদ করছি। এ ব্যাপারে বন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন