শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আওয়ামীলীগ নেতার সভাপতিত্বে বিএনপি নেতা প্রধান অতিথি!

শনিবার, ১৬ জানুয়ারি ২০২১ | ৭:৪৬ অপরাহ্ণ

আওয়ামীলীগ নেতার সভাপতিত্বে বিএনপি নেতা প্রধান অতিথি!

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের বসিরগাঁও এলাকায় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ২-৩ গোলে মহজমপুর একাদশ বিজয়ী হয়েছে।

উক্ত খেলায় জামপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও ব্যাংক কর্মকতা আহসান হাবীব টিপু ভুঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাঁচপুর বিসিক শিল্প মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আল মুজাহিদ মল্লিক।

এদের মধ্যে আহসান হাবিব টিপু আওয়ামীলীগ নেতা। উপজেলা আওয়ামীলীগের প্রয়াত সাধারণ সম্পাদক আব্দুল হাই ভুইয়ার পরিবারের একজন এই টিপু। আর প্রধান অতিথি আল মুজাহিদ মল্লিক নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও জামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি পদে রয়েছেন।

অনুষ্ঠানে উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন জামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ কবির ভুঁইয়া সুমন ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসান উল্লাহ, স্বপন ভুঁইয়া, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মনির হোসেন, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক আবদুল বাতেন মল্লিক, সমাজ সেবক ও জামপুর ইউনিয়ন যুবদলের আহবায়ক মোঃ আমির হোসেন, জামপুর ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ মিন্টু মিয়া।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, খেলাধুলা একটি বিনোদনের মাধ্যম খেলাধুলা মানুষের মনের আনন্দ যোগায়। তাই আমরা একটি মাদকমুক্ত সমাজ গড়বো এ সময় এলাকার গণ্যমান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন