শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা বন্ধ করুন- মন্টু

মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ | ৩:২২ অপরাহ্ণ

ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা বন্ধ করুন- মন্টু

বিশেষ প্রতিনিধি: সোনারগাঁ আসনে এমপি ও বাংলাদেশ জাতীয়পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা সম্পর্কে জেলা, মহানগর ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের বেশক’জন নেতার নানা অশালীন বক্তব্যের বিষয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা ও বন্দর থানা শ্রমিকপার্টি ।

একই সঙ্গে এমপি খোকার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে বলে দাবি করে ষড়যন্ত্রকারীদের প্রতি কঠোর হুশিয়ারি দিয়েছেন জেলা শ্রমিকপার্টির সিনিয়র সহ সভাপতি ও বন্দর থানা কমিটির সাধারন সম্পাদক হাবিবুর রহমান মন্টু। ২৪ নভেম্বর( মঙ্গলবার) জেলা ও বন্দর থানা শ্রমিকপার্টি বিবৃতিতে তারা আরও উল্লেখ্য করেন, সোনারগাঁ জি.আর ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজের গেটের সামনে জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেনের নামফলক ভেঙ্গে ফেলার ঘটনায় আওয়ামী লীগ নেতারা এমপি লিয়াকত হোসেন খোকাকে দায়ী করে নানা অশালীন অশ্রাব্য অকথ্য ভাষায় বক্তব্য দিচ্ছেন যা তাদের মুখে বেমানান।

আমরা প্রয়াত সাংসদ নাসিম ওসমান ভাইয়ের হাতে গড়া সৈনিক। প্রথম থেকে দেখছি আর ভাবছি  এমপি খোকাকে বিতর্কিত করতেই একটি যারা ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করে যাচ্ছে। তারা দেশের মধ্যে অরজগতা লাগাতে এমন শুরু করেছে। জাতীয় পার্টি ভানের জলে ভেসে আসেনি। করোনাকালে সোনারগাঁয়ের মানুষের পাশে এমপি খোকা প্রসংশনীয় ভুমিকা রেখেছেন। কিন্তু যারা এমপি খোকার বিরুদ্ধে আন্দোলন করছেন তারা তখন কোথায় ছিলেন? তারা তো জনগণের পাশে দাঁড়াননি। আমরা নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিকপার্টির পক্ষ থেকে অপ-প্রচারকারীদের বলে দিতে চাই। এখনো সময় আছে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা বন্ধ করুন। নতুবা নারায়ণগঞ্জ জেলা ও বন্দর থানা শ্রমিকপার্টি আপনাদের জবাব দেয়ার জন্য প্রস্তুত।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন