শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁ জামপুরে জমি সংক্রান্ত বিরোধে ১০ জনকে কুপিয়ে জখম

বৃহস্পতিবার, ১২ নভেম্বর ২০২০ | ৪:২২ অপরাহ্ণ

সোনারগাঁ জামপুরে জমি সংক্রান্ত বিরোধে ১০ জনকে কুপিয়ে জখম

 বিশেষ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে ভ্রামনবাওগাঁ এলাকায় জমি বিরোধে কমপক্ষে ১০ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় জমির মালিক মোঃ হেলাল উদ্দিন গত বুধবার রাতে বাদী হয়ে সোনারগাঁ থানায় ৬ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জমির মালিক হেলাল উদ্দিন সোনারগাঁ থানায় লিখিত অভিযোগে উল্লেখ করেন, গত সোমবার সকাল ১১ ঘটিকার সময় উপজেলা জামপুর ইউনিয়নের ভ্রামনবাওগাঁ এলাকায় আমার নিজ বাড়িতে নির্মাণ কাজ করার সময় একই এলাকার ইসমাইলের ছেলে শুক্কুর আলী, শুক্কুর আলীর ছেলে মাসুদ, রানা ও তার স্ত্রী বেবী, অপর ইসমাইলের ছেলে জালাল উদ্দিনসহ পূর্ব-পরিকল্পিত ভাবে ১৫/২০ জনের একটি সংঘবদ্ধ দল আমাকে ও আমার পরিবারের সকল সদস্যদের উপর অতর্কিত হামলা চালায়। এসময় তারা আমাদেরকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে।

জানতে চাইলে হেলাল উদ্দিন বলেন, আমাদের ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়, এবং আমাদের যায়গা ছেড়ে দিতে বলে।পরে এলাকাবাসী আমাদেরকে চিকিৎসার জন্য সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করায়। তিনি আরো বলেন, থানায় অভিযোগ করার পরেও অভিযোগ তুলে নিতে তাদের সন্ত্রাসী বাহিনী দিয়ে আমাদেরকে হুমকি দিচ্ছে।

 জানতে চাইলে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন,এঘটনায় একটি অভিযোগ নেয়া হয়েছে, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেবো।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন