শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৩১ বছরের সফল কর্মজীবন শেষে স্বাভাবিক অবসরে গেলেন অতিরিক্ত আইজি (ফিন্যান্স অ্যান্ড ডেভেলপমেন্ট) জনাব মোঃ শাহাব উদ্দীন কোরেশী

রবিবার, ১৮ অক্টোবর ২০২০ | ৪:১৭ অপরাহ্ণ

৩১ বছরের সফল কর্মজীবন শেষে স্বাভাবিক অবসরে গেলেন অতিরিক্ত আইজি (ফিন্যান্স অ্যান্ড ডেভেলপমেন্ট) জনাব মোঃ শাহাব উদ্দীন কোরেশী

 

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজি (ফিন্যান্স অ্যান্ড ডেভেলপমেন্ট) জনাব মোঃ শাহাব উদ্দীন কোরেশী ৩১ বছরের সফল কর্মজীবন শেষে আজ ১৮ অক্টোবর ২০২০ খ্রি. সরকারি চাকরি থেকে স্বাভাবিক অবসরে গেলেন।

এ উপলক্ষে পুলিশ হেডকোয়ার্টার্সের কনফারেন্স রুমে স্বাস্থ্যবিধি মেনে এক বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত আইজি, ডিআইজি এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আইজিপি বলেন, জনাব মোঃ শাহাব উদ্দীন কোরেশী সাফল্যের সাথে দীর্ঘ ৩১ বছর ধরে সরকারি বিভিন্ন দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে আজ স্বাভাবিক অবসরে গেলেন। তিনি জনাব কোরেশীর কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন। নিজের কর্মদক্ষতা এবং পেশাদারিত্ব দিয়ে শাহাব উদ্দীন বাংলাদেশ পুলিশে একটি ব্র্যান্ড নেইমে পরিচিত হয়েছেন বলে উল্লেখ করেন আইজিপি।

পুলিশ প্রধান জনাব কোরেশীর দীর্ঘ জীবন ও সুস্বাস্থ্য কামনা করেন।

জনাব শাহাব উদ্দীন কোরেশী তার বক্তব্যে বলেন, সরকারি কাজকে ইবাদত হিসেবে নিয়ে সঠিকভাবে দায়িত্ব পালনের চেষ্টা করেছি। তিনি তার চাকুরিকালে ঐকান্তিক সহযোগিতা প্রদানের জন্য স্বরাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব এবং আইজিপিসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

তিনি বলেন, বর্তমান আইজিপি মহোদয়ের নেতৃত্বে বাংলাদেশ পুলিশ এগিয়ে যাচ্ছে। তিনি বাংলাদেশ পুলিশকে মানবিক ও আধুনিক পুলিশ হিসেবে অনেক দূর এগিয়ে নিয়ে যাবেন।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজি (এএন্ডও) ড. মোঃ মইনুর রহমান চৌধুরী, অতিরিক্ত আইজি (এইচআরএম) এস এম রুহুল আমিন, ডিআইজি (লজিস্টিকস) মোঃ তওফিক মাহবুব চৌধুরী এবং অতিরিক্ত ডিআইজি ড. শোয়েব রিয়াজ আলম বক্তব্য রাখেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন