শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে জাতীয়পার্টির ত্রি-বার্ষিক মহাসম্মেলন।

রবিবার, ১৮ অক্টোবর ২০২০ | ৯:০৫ পূর্বাহ্ণ

সোনারগাঁয়ে জাতীয়পার্টির ত্রি-বার্ষিক মহাসম্মেলন।

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা ও পৌরসভার জাতীয় পার্টির ত্রি-বার্ষিকী সম্মেলন আনুষ্ঠানিকতার সাথে পালিত হয়। অদ্য ১৭-১০-২০ শনিবার দুপুর ৪ টায় সোনারগাঁ আমিনপুর খেলার মাঠে সোনারগাঁ ইউনিয়নের জাতীয় পার্টির সকল নেতাকর্মী ও সদস্য বৃন্দের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠানটি পালিত হয়।

অনুষ্ঠানটি পবিত্র কোরআন তেলাওয়াত দিয়ে শুরু হয়ে সোনারগাঁ বিভিন্ন ইউনিয়নের বিএনপি নেতাকর্মীর জিএম কাদেরের কে ফুল দিয়ে জাতীয় পার্টিতে আনুষ্ঠানিক ভাবে যোগদান করে ও জাতীয় পার্টির বিভিন্ন ইউনিয়নের নেতা কর্মীগণ সম্মেলনে গুরুত্বপূর্ণ আলোচনা পেশ করে।

ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন,জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লেঃজেনারেল মাসুদ উদ্দিন চৌধুরীর এমপি,ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, আসিফ শাহরিয়ার,যুগ্ন মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু,আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী,সোনারগাঁ উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও মাননীয় সংসদ সদস্যের সহধর্মিনী ডালিয়া লিয়াকত,জাতীয় পার্টির যুগ্ন মহাসচিব বেলাল হোসেন,সাংগঠনিক সম্পাদক মইন খাঁন,যুগ্ম সম্পাদক এমএ সোবান,শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিরু,প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম।

ত্রি-বার্ষিকী সম্মেলন সভাপতি হিসেবে উপস্থিত থাকেন জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য,জাতীয় পার্টি ঢাকা বিভাগীয় অতিরিক্ত মাহাসচিব ও নারায়ণগঞ্জ-০৩ (সোনারগাঁ)আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

সম্মেলনের বক্তৃতায় লিয়াকত হোসেন খোকা এমপি সোনারগাঁও পৌর ও উপজেলার নব নির্বাচিত নেতৃত্বের নাম ঘোষণা করেন। কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে সোনারগাঁও পৌর জাতীয় পার্টি সভাপতি নির্বাচিত হয়েছেন এম.এ. জামান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শফিকুল ইসলাম। সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির সভাপতি নির্বাচিত হয়েছেন আবদুর রব, সহ-সভাপতি রফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আবু নাঈম ইকবাল

এসময় সম্মেলনে বিএনপি থেকে পিরোজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম হাজারও কর্মী নিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

সম্মেলনে প্রধান অতিথি জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে সোনারগাঁ উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও মাননীয় সংসদ সদস্যের সহধর্মিনী ডালিয়া লিয়াকতকে সমর্থন দেন।

প্রধান অতিথি জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের সোনারগাঁয়ে জাতীয় পার্টির মহা সমর্থনে ও সোনারগাঁ বাসির জাতীয় পার্টিতে যোগদানে এমপি খোকার উপর সন্তোষ প্রকাশ করেন ও জাতীয় পার্টি একটি ক্ষমতাশীল দল বলে ঘোষণা দেন। আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টি একমাত্র সম্ভাবনাময় পার্টি। তিনি বলেন, নিবন্ধিত দলগুলোর মধ্যে মাত্র তিনটি দলের কথা দেশের মানুষ বিবেচনা করেন। এরমধ্যে আওয়ামী লীগ দীর্ঘ দিন ক্ষমতায় আছে। ক্ষমতায় থাকলে যেমন উন্নয়নের ফিরিস্তি দেয়া যায়, তেমনি ব্যর্থতা ও খারাপ কাজের রেকর্ড তৈরি হয়। উন্নয়নের কথা মানুষ বেশি দিন মনে রাখে না, কিন্তু খারাপ কাজগুলো মানুষের মনে স্থায়ীভাবে থেকে যায়। আবার বিএনপি নানা সমস্যায় জর্জরিত। বিএনপি নেতৃত্ব সংকটে ভুগছে। অনিশ্চিত ভবিষ্যতের দিকে এগিয়ে যাচ্ছে বিএনপি। বিএনপিতে চরম হতাশা বিরাজ করছে। কিন্তু জাতীয় পার্টি ৩০ বছর ক্ষমতার বাইরে থেকে সুসংহত হয়েছে। জাতীয় পার্টির কোন দূর্নাম নেই। বলেন, জাতীয় পার্টির ঐতিহ্য আছে। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ন্যায় বিচার ভিত্তিক সমাজ গঠন করেছিলেন দিন দিন জাতীয় পার্টি মহাশক্তিশালী রূপে রূপান্তরিত হতে যাচ্ছে এও বলেন জিএম কাদের। আগামী জাতীয় নির্বাচনে জাতীয় পার্টি একটি ক্ষমতাসীল দল হিসেবে নির্বাচন করবে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন