শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ওসমান পরিবারের রোগমুক্তি কামনায় মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যাগে দোয়া অনুষ্ঠিত

শুক্রবার, ১৬ অক্টোবর ২০২০ | ২:২০ অপরাহ্ণ

ওসমান পরিবারের রোগমুক্তি কামনায় মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যাগে দোয়া অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের সহ-ধর্মিণী ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি সহ ওসমান পরিবারের সকল সদস্যদের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শুক্রবার (১৬ই অক্টোবর) বিকেলে নগরীর ২নং রেলগেটস্থ আওয়ামীলীগ কার্যালয়ে মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান’র সার্বিক সহযোগিতায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের সহ-ধর্মিণী ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি এর রোগমুক্তি কামনায় ও প্রয়াত সাংসদ নাসিম ওসমান সহ ওসমান পরিবারের সকল সদস্য ছাড়াও করোনায় আক্রান্ত সকল নেতৃবৃন্দের দ্রুত সুস্থতা কামনায় এ দোয়া পরিচালনা শেষে উপস্থিত সকলের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়।
এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি রবিউল হোসেন, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এমএ রাসেল, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, বাংলাদেশ ব্যাংক কর্মচারী ফেডারেশন জেলার সভাপতি মোঃ আব্দুল কাদির, সাবেক মহিলা কাউন্সিলর ইশরাত জাহান খান স্মৃতি, মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান কমল ও যুব মহিলা আওয়ামী লীগের সভাপতি এড. সুইটি ইয়াসমিন প্রমুখ।



সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন