নারায়ণগঞ্জের ডাক | logo

১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে অক্টোবর, ২০২০ ইং

র‌্যাব-১১ গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযানে ৯,১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ১

প্রকাশিত : অক্টোবর ১২, ২০২০, ২১:২৩

র‌্যাব-১১ গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযানে ৯,১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ১

নারায়ণগঞ্জের সোনারগাঁ ছোট সাদিপুর এলাকা হতে চিহ্নিত মাদক ব্যবসায়ী মো: শাহা আলী (৪০) নামক এক ব্যক্তিকে গ্রেফতার করেন র‌্যাব। গত (১১ অক্টোবর) সকাল সাড়ে ১১ টার সময় র‌্যাব-১১ সিপিএসসি’র গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযানে ৯,১২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এবিষয়ে জানাযায়, মো: শাহা আলী পঞ্চবটী এলাকার মো: আ: রব মিয়ার ছেলে। আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ সে নিষিদ্ধ মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদক ব্যবসা তার একমাত্র পেশা।

জানাগেছে, সোনারগাঁ থানাধীন ছোট সাদিপুর এলাকায় একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে ৯,১২০ পিস ইয়াবা উদ্ধারসহ মাদক ব্যবসায়ী মো: শাহা আলীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে কক্সবাজার হতে ইয়াবা ট্যাবলেট পরিবহন করে নিয়ে এসে। নারায়ণগঞ্জ-ঢাকা এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে তিনি বলেন।

এবিষয়ে র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মো: জসিম উদ্দীন চৌধুরী( পিপিএম) জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সোনারগাঁ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন চলছে।

উল্লেখ্য, গ্রেফতারকৃত আসামী মো: শাহা আলী ইতিপূর্বে মাদক বিক্রির দায়ে একাধিকবার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেফতার হয়েছিল। তার দুই ভাই নজরুল এবং শাহ আলম মাদক ব্যবসায় জড়িত থাকার অপরাধে বর্তমানে কারাগারে রয়েছে। তার তিন বোন প্রত্যেকেই মাদক ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করেন তিনি। সাত ভাইবোনের মধ্যে তার এক ভাই বিদেশে থাকে, আসামীসহ বাকী ছয়জনই মাদক ব্যবসার সাথে জড়িত বলে জানাযায়।




উপদেষ্টা: মাসুদুর রহমান দিপু
প্রধান সম্পাদক: মোঃ সাকিবুল হাসান ( সাকিব )
সহ-সম্পাদক: মোঃ সারোয়ার
ব্যবস্থাপনায়: মোঃ তারেক হোসেন

কার্যালয়

সমবায় মার্কেট(৫ম তলা), লিফটের-৪,রুম নং-৪৩, চাষাড়া, নারায়ণগঞ্জ।
মোবাইলঃ 01317838887
ইমেইলঃ narayanganjerdak@gmail.com