সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার আসন্ন বাড়ৈখালী ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে ২ নং ওয়ার্ডের জনগণের মনোনীত মেম্বার পদ প্রার্থী মোঃ তৌফিক আহমেদ জনি। 

সোমবার, ০৫ অক্টোবর ২০২০ | ১২:৫০ অপরাহ্ণ

মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার আসন্ন বাড়ৈখালী ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে ২ নং ওয়ার্ডের জনগণের মনোনীত মেম্বার পদ প্রার্থী মোঃ তৌফিক আহমেদ জনি। 

মুহাম্মদ আলী  : মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার আসন্ন বাড়ৈখালী ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে ২ নং ওয়ার্ডের জনগণের মনোনীত মেম্বার পদ প্রার্থী মোঃ তৌফিক আহমেদ জনি। তিনি জনগণের সেবা করার লক্ষে একজন মেধাবী ক্লিন ইমেজের প্রার্থী হিসেবে মোরগ মার্কায় ভোট চেয়ে এলাকার মানুষের জনপ্রতিনিধি হতে চান। তৌফিক আহমেদ জনি দির্ঘদিন ধরে মাঠে রয়েছে সংক্রিয় ও সকল প্রতিবন্ধকতাকে উপেক্ষা করে এলাকার জনগনের জন্য কাজ করে গেছেন। মানুষের সুখে দুঃখে ছিলেন জনগনের কাতারে।

সেই ধারাবাহিকতায় মহামারি করোনাকালেও ভুলেন নি মানুষের কথা। ছুটে গেছেন ঘরবন্ধি কর্মহীন মানুষের পাশে। ব্যক্তিগত জীবনে সৎ, নির্ভীক, জনদরদী এবং এলাকার গরীব দুঃখী মানুষের বন্ধু হিসেবে পরিচিত। এযুগের তরুনদের মধ্যে থেকে সামাজিক উন্নয়ন ও ধর্মীয় সকল সংগঠনে নিজেকে বিলীয়ে দিয়েছেন তৌফিক আহমেদ জনি।

বাড়ৈখালী ইউনিয়ন ২নং ওয়ার্ডে মানুষের মধ্যে প্রচার-প্রচারণায় নিজেকে তুলে ধরছেন তিনি সৎ, যোগ্য ও শিক্ষিত প্রার্থী হিসেবে সবার কাছে ভোট চাচ্ছেন। এবং সবার সাথে মতবিনিময় করছেন।

তরুন প্রার্থী হিসেবে যুব সমাজ ও তরুনদের মধ্যে সাড়া জাগাচ্ছেন। তিনি নির্বাচিত হলে সবার সাথে মিলে এলাকার উন্নয়নে বিশেষ করে যৌতুক পথা, বাল্য বিবাহ, নারী নির্যাতন ও মাদকের বিরুদ্ধে কাজ করতে প্রতিশ্রুতি দিচ্ছেন।

বাড়ৈখালী ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে ২ নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী মোঃ তৌফিক আহমেদ জনি বলেন,আমি জনগনের ভাগ্য উন্নয়ন ও সেবা করার লক্ষে নির্বাচনে এসেছি। তাই ২ নং ওয়ার্ড বাসী মোরগ মার্কায় ভোট দিয়ে আমাকে জয়জুক্ত করবে আমার প্রত্যাশা




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন