সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এনজিও কর্মীকে গলা কেটে হত্যা

রবিবার, ০৬ সেপ্টেম্বর ২০২০ | ৮:৫১ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এনজিও কর্মীকে গলা কেটে হত্যা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সাজেদুল ইসলাম নামে এক এনজিও কর্মীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছে।

এ ঘটনায় নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল) খোরশেদ আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

নিহত সাজেদুল ইসলাম টাঙ্গাইল জেলার মগদা ইউনিয়নের মীরপুর এলাকার মৃত আব্দুর সাত্তার মিয়ার ছেলে।

 

পুলিশ জানায়, রবিবার সকালে বাংলাদেশ ব্যুরোর এনজিও কর্মী সাজেদুল ইসলাম তার আঞ্চলিক অফিস বারদী নেছারিয়া আলিয়া মাদ্রাসার পাশে রফিকের বাড়ী থেকে সকালে ৫০ হাজার টাকা নিয়ে সামসুদ্দিনের বাড়িতে গিয়ে তাদের গ্রাহকদের ক্ষুদ্রঋণ দিয়ে অফিসে চলে আসেন।

 

১২টার দিকে তিনি আবার গ্রাহকের কাছ থেকে কিস্তির টাকা আনতে সেখানে যান। পরে কে বা কারা তাকে গলাকেটে হত্যা করে লাশটি একটি ঘরের খাটে রেখে পালিয়ে যায়।

 

এদিকে ক্ষুদ্রঋণ গ্রহিতারা ঋণ পরিশোধ করতে গিয়ে সাজেদুল ইসলামের লাশ খাটের উপর দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ নিহত সাজেদুল ইসলামের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে প্রেরণ করে।

 

এ ব্যাপারে সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। ঘটনাটি উর্ধ্বতন কর্মকর্তার পরিদর্শন করে তদন্ত শুরু করেছে। দূর্বৃত্তদের ধরতে পুুলিশ কাজ করছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন