শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সৌদিতে বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

শুক্রবার, ২২ মার্চ ২০২৪ | ৭:২৯ পূর্বাহ্ণ

সৌদিতে বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক,মুহাম্মদ আলী:
সৌদি আরবে বিএনপির জাঁকজমকপূর্ণ বিশাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার (২০ মার্চ ) রিয়াদে প্রবাসী বিএনপি নেতাকর্মীদের আয়োজনে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ জয়নাল আবেদীন ফারুক।তিনি ডামি নির্বাচনে গঠিত সরকারও হয় প্রহসনের ও ডামি সরকার,সুতরাং জনগনের কঠিন প্রতিরোধে এমন সরকারের পতন এখন সময়ের দাবী বলে মন্তব্য করেন।

সৌদি আরব বিএনপির পূর্বাঞ্চল কমিটির দোয়া ও ইফতার মাহফিল উদযাপন কমিটির আহবায়ক সাংবাদিক মো:জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও অনুষ্ঠান উদযাপন কমিটির যুগ্ম আহবায়ক আলমগীর কবিরের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন সৌদি আরব পূর্বাঞ্চল বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চাঁন ও প্রধান বক্তা ছিলেন উদযাপন কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক তালুকদার হারুনুর রশীদ।

এছাড়াও সভায় বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক ওমর ফারুক, সাবেক ছাত্রনেতা কাইয়ুমুল ইসলাম, পূর্বাঞ্চল বিএনপির সাবেক প্রচার সম্পাদক মো:শহীদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ হোসেন প্রমুখ।

সভায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাংলা ৫২ নিউজ টিভির সৌদি প্রতিনিধি আরিফুল ইসলাম।
দোয়া ও মোনাজাতে দলটির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরফাত রহমান কোকোর আত্মার মাগফিরাত এবং চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করা হয়।

এছাড়াও মহান মুক্তিযুদ্ধে লাখো শহীদের আত্মার এবং সরকারি দলের দমন নিপীড়নে বিএনপি ও অঙ্গ সংগঠনের নিহত নেতাকর্মীদের আত্মার মাগফিরাত কামনা করা হয়। মাহফিলে বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক বিএনপির নেতাকর্মী অংশ গ্রহন করেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন