বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

‘ভারতের প্রেসক্রিপশনে এদেশে শিক্ষা ও সংস্কৃৃতির বিরুদ্ধে আগ্রাসন চলছে’

শনিবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৪ | ১২:৪৫ পূর্বাহ্ণ

‘ভারতের প্রেসক্রিপশনে এদেশে শিক্ষা  ও সংস্কৃৃতির বিরুদ্ধে আগ্রাসন চলছে’

ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় নারী শ্রমিক অধিকার বিষয়ক সম্পাদক মাও. হাসান ইমাম মুন্সী বলেছেন, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব হুমকির মুখে। স্বাধীনতার পর থেকে দেশের শিক্ষা ও সংস্কৃতির বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে। ইসলাম বিমুখ করে নাস্তিক্যবাদী জাতি গঠনে কাজ করা হচ্ছে। ভারতের প্রেসক্রিপশনে এদেশে শিক্ষা ও সংস্কৃৃতির বিরুদ্ধে আগ্রাসন চলছে। মেধাশূণ্য জাতি গঠনের চক্রান্ত চলছে। ৭ তারিখের হাস্যকর পাতানো নির্বাচনের মাধ্যমে অবৈধভাবে ক্ষমতা দখল করে দেশ শাসন করছে।
শুক্রবার (২ ফেব্রুয়ারী) বাদ জুমআ চাষাড়া বালুর মাঠে একটি চাইনিজ রেস্টুরেন্ট এ ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর উদ্যোগে সুধী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি অধ্যক্ষ মাও. হাবীবুল্লাহ হাবিবের সভাপতিত্বে ও সেক্রেটারি ফারুক হাওলাদারের স লনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, বিশেষ অতিথি বামুক নারায়ণগঞ্জ এর সাধারণ সম্পাদক মুহা. সাইফুল ইসলাম খান। আরও উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী, শ্রমিক নেতা ও শুভানুধ্যায়ীগণ।
তিনি আরও বলেন, বর্তমানে শ্রমিকদের অধিকার নিয়ে কেউ কথা বলে না। নারীদের সমধিকার নয়; ইসলাম তাদেরকে অগ্রাধিকার দিয়েছে। তাদের প্রতি ইনসাফ প্রতিষ্ঠা করেছে। কিন্তু অনেকে বুঝে না।
মুফতি মাসুম বিল্লাহ বলেন, দেশ ও জাতির ক্রান্তিলগ্নে জাতীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন একান্ত প্রয়োজন। কারণ, দেশের জনগণ আজ অতীষ্ঠ। তারা সঠিক ভোটাধিকার প্রয়োগ করে তাদের পছন্দের সরকার গঠন করতে। আমরা স্পষ্টভাবে বলতে চাই, ইসলামী আন্দোলন এর মাধ্যমে কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা করে জনগণের শান্তি ও প্রাপ্তি নিশ্চিত করা আমাদের অন্যতম লক্ষ্য।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন