শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রিয়াদে বাংলাদেশী প্রতিষ্ঠান গালফ স্টাইল কন্টাক্টিং কোম্পানির উদ্ধোধন

বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি ২০২৪ | ৫:৫২ পূর্বাহ্ণ

রিয়াদে বাংলাদেশী প্রতিষ্ঠান গালফ স্টাইল কন্টাক্টিং কোম্পানির উদ্ধোধন

সৌদি আরবের রিয়াদে বাংলাদেশী প্রতিষ্ঠান ‘গালফ স্টাইল কন্টাক্টিং কোম্পানির’ শুভ উদ্ধোধন করা হয়েছে। মঙ্গলবার ২৩ জানুয়ারী রিয়াদের মোরববায় আল রোসাইস বিল্ডিং,দাব্বাব রোডে এ বাংলাদেশী প্রতিষ্ঠানের সদর দপ্তরের উদ্ধোধন করা হয়।

বাথা বাংলা বাজারের কেন্দ্রীয় মসজিদের খতিব ইয়ামেনী নাগরিক ইব্রাহীম সরাফ তালিব কে সাথে নিয়ে অনুষ্ঠানের সভাপতি কোম্পানির বাংলাদেশী মালিক সাইফুল ইসলাম মোlল্লা কে নিয়ে এর শুভ উদ্ধোধন ঘোষনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের প্রতিষঠাতা সভাপতি ও এনটিভি সৌদি আরব প্রতিনিধি প্রধান ফারুক আহমেদ চান,এসময় বিশিষ্ট সমাজসেবী আবদুল আজিজ জাহাঙ্গীর, ও আবদুল্লাহ হাবিব রাব্বি সহ অনেকেই উপস্থিত ছিলেন।

শুরুতে আগত অতিথিদের ফুলেল শুভেচছায় সিক্ত করা হয়। বাংলাদেশী সহ বিভিন্ন দেশের বেকার তরুন দের কর্ম সংস্থান করাই এই কোম্পানীর মুল লক্ষ্য। দেশেকে অর্থনৈতিক ভাবে লাভবান করা এবং প্রবাসী বাংলাদেশী দের বেকারত্ব দূর করে তাদের পাশে দাড়ানোই কোম্পানীর মুল উদেশ্য বলে উদ্ধোধনীয় অনুষ্ঠানে আশাবাদ ব্যক্ত করা হয।

এসময় অনুষ্ঠানে অংশগ্রহণ কারী বিশিষ্ট জনরা গালফ স্টাইল কোম্পানির উত্তোর উত্তোর সাফল্য কামনা করেন।এসময় প্রতিষ্ঠানের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন