শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রিয়াদে হাসান-উল- হামিদ খান সংবর্ধিত

শুক্রবার, ১৯ জানুয়ারি ২০২৪ | ৫:০৯ অপরাহ্ণ

রিয়াদে হাসান-উল- হামিদ খান  সংবর্ধিত

ঢাকা -১০ আসনের ধানমন্ডি রায়ের বাজার উচ্ছ বিদ্যালয় ম্যানেজিং কমিটির ৬ বারের পরিচালনা পর্ষদ চেয়ারম্যান মো: হাসান উল হামিদ খানের সন্মানে সংবর্ধনা ও নৈশভোজের আয়োজন করা হয়।

রিয়াদের সু- পরিচিত ব্যবসায়ী ও সমাজ সেবী সফিকুল ইসলামের সভাপতিত্বে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরাম এর প্রতিষঠাতা ও সভাপতি ফারুক আহমেদ চান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রিয়াদ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল ও কলেজ পরিচালনা পর্ষদের বাংলা বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ শোয়াইব, বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল ইসলাম,ব্যবসায়ী ও রাজনীতিবিদ খোরশেদ আলম তপন,রিয়াদ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল ও কলেজ ইংরেজী বিভাগের সাবেক চেয়ারম্যান ও বরেন্য চিকিৎসক ডা:আহসান উল্যাহ , রাজনীতিবিদ ও ব্যাবসায়ী আরিফুর রহমান কুদ্দুস, এনটিভি দর্শক ফোরামের সিনিয়র সহ:সভাপতি শেখ বাদল,সহ প্রবাসী সমাজের দলমত নির্বিশেষে বিশিষ্ট জনরা।পবিএ কোরআন থেকে তেলওয়াত করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মৌলভী ফারুক আহমেদ ।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হাসান উল হামিদ খান বলেন প্রবাসীরা আমাদের দেশের দূত। তাদের মধ্য ঐক্য ও সংহতি জাতীয় প্রয়োজনে গুরুত্বপূর্ণ আমি আপনাদের স্যালুট জানাই।

আপনাদের অবদানে দেশ উন্নতি ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচেছ।রিয়াদের প্রবাসী বাংলাদেশী বিপুল সংখ্যা পরিবার এ সংবর্ধনা ও নৈশভোজে অংশগ্রহণ করেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন