বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কাউন্সিলর আলহাজ্ব আনোয়ার ইসলামের উদ্যোগে ৪ হাজার শীতার্ত পরিবারের মানুষের মাঝে কম্বল বিতরণ

মঙ্গলবার, ১৬ জানুয়ারি ২০২৪ | ৬:৩৪ অপরাহ্ণ

কাউন্সিলর আলহাজ্ব আনোয়ার ইসলামের উদ্যোগে ৪ হাজার শীতার্ত পরিবারের মানুষের মাঝে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক : সিদ্ধিরগঞ্জের নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ আনোয়ার ইসলাম এর সাফল্যের ২ বছর পদার্পণ উপলক্ষে গরিব-দুঃখি শীতার্ত ৪ হাজার পরিবারের অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকালে ১নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার ৪ হাজার শীতার্ত অসহায় পরিবারের মানুষের মাঝে এ শীতবস্ত্র কম্বল বিতরণ করেন কাউন্সিলর আলহাজ্ব মোঃ আনোয়ার ইসলাম। এসময় উপস্থিত ছিলেন অত্র এলাকার স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ অনেকে।

কাউন্সিলর আলহাজ্ব আনোয়ার ইসলাম বলেন, একটি শীতবস্ত্র হলো, একজন অসহায় শীতার্ত মানুষের একটা জিবন। তাই মানবিক দিকগুলো বিবেচনা করে শীতকালে তীব্র শীতে স্থবির হয়ে যায় সবকিছু। সেখানে অন্তত শীতকালের মানবিক সাহায্য হিসেবে একটি কম্বল অসহায় মানুষগুলোর গায়ে জড়িয়ে দেয়ার মতো প্রশান্তি আর নেই কিছুই নেই।

এই শীতে কোনো অসহায় মানুষ যেন কষ্ট না পায়। আমি সব সময় চেষ্টা করি আমার ওয়ার্ডের কোনো মানুষ যেন কষ্ট না পায়, সে জন্য এই শীতে এ কম্বল বিতরণ করছি। দেশ ও মানুষের কল্যাণের জন্য। এখানকার মানুষ যেন ভালো থাকে। পরিশেষে কাউন্সিলর আলহাজ্ব আনোয়ার ইসলাম সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন