শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রিয়াদে বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে নৌকার নির্বাচনী প্রচারনা সভা অনুষ্ঠিত

বুধবার, ০৩ জানুয়ারি ২০২৪ | ৬:১৬ অপরাহ্ণ

রিয়াদে বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে নৌকার নির্বাচনী প্রচারনা সভা অনুষ্ঠিত

ফারুক আহমেদ চান,সৌদি আরব:

বঙ্গবন্ধু পরিষদ বৃহত্তর চট্টগ্রাম রিয়াদ সৌদী আরব শাখা কর্তৃক নৌকার নির্বাচনী প্রচারনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ জানুয়ারি ) স্হানীয় সময় রাত সাড়ে ১১টায় স্হানীয় একটি কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনটির সভাপতি আলহাজ্ব মুহাম্মদ ইউসুফ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হোসাইন সোহেল এর সঞ্চানালয়ে এতে প্রধান অতিথি ছিলেন রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সভাপতি, দ্যা ডেইলি মর্নিং গ্লোরী পত্রিকার রিয়াদ করেসপন্ডেন্ট সাংবাদিক মুহাম্মদ ইউসুফ খাঁন।

প্রধান বক্তা ছিলেন সাইফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে এস্কান্দর শিকদার, জাহাঙ্গীর চৌধুরী, গোলাম কিবরিয়া চৌধুরী, আক্তার হোসেন, সিরাজুল মোস্তফা, আজিজুল হক লিটন, বখতিয়ার মোহাম্মদ, আব্দুল্লাহ আল রোমান, এম ইলিয়াস সাত্তার,মমিনুল ইসলাম চৌধুরী, ফারুখ সিকদার, বশির চৌধুরী, বেলাল চৌধুরী এবং হারুন প্রমুখ নেতৃবৃন্দ। বক্তারা চট্টগ্রামবাসীসহ সমগ্র বাংলাদেশে বঙ্গবন্ধু তনয়া, দেশরত্ন শেখ হাসিনার মনোনীত সকল আসনে নৌকা প্রতিকের প্রার্থীদের পক্ষে নৌকায় ভোট দিয়ে সত্তর সালের মত আওয়ামী লীগ এর নিরঙ্কুশ বিজয় সুনিশ্চিত করবার জন্য বাংলাদেশের উন্নয়ন বিশ্বাসী জনগনের প্রতি উদাত্ত আহ্বান জানান।

উক্ত নির্বাচনী প্রচারনায় চট্টগ্রামের ১৫টি আসন, পার্বত্য চট্টগ্রাম ও কক্সবাজার এর সবক’টি আসন জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেয়ার জন্য চট্টগ্রামবাসীর প্রতি অনুরোধ জানান।

প্রধান অতিথি সাংবাদিক মুহাম্মদ ইউসুফ খাঁন তাঁর বক্তৃতায় বলেন, যে দলটির নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে নিঃসন্দেহে সেই দল আওয়ামীলীগের হাতেই বাংলাদেশ শতভাগ নিরাপদ এবং ঝু়্ঁকিমুক্ত। সুতরাং নৌকায় ভোট দিন। স্মার্ট বাংলাদেশের অগ্রযাত্রায় আপনিও গৌরবের অংশীদার হউন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন