সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ সোমবার | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসছেন নারায়ণগঞ্জে

শুক্রবার, ২৯ ডিসেম্বর ২০২৩ | ২:৩৩ পূর্বাহ্ণ

৪ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসছেন নারায়ণগঞ্জে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার অংশ হিসেবে ৪ জানুয়ারি নারায়ণগঞ্জে আসছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বেলা সাড়ে ৩টায় নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগের মনোনিত নৌকার প্রার্থী ও বর্তমান সাংসদ একেএম শামীম ওসমান এ তথ্য জানান। শহরের রাইফেল ক্লাবে এ সংবাদ সম্মলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে শামীম ওসমান বলেন, আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের ফোন করে জানিয়েছেন জাতির পিতার কন্যা শেখ হাসিনা ৪ জানুয়ারি দুপুর আড়াইটায় নারায়ণগঞ্জে একেএম সামছুজ্জোহা স্টেডিযামে আসবেন এবং নারায়ণগঞ্জবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখবেন।
তিনি আরও বলেন, সারা দেশে নির্বাচনী প্রচারণার শেষ সমাবেশ ঢাকায় না করে আমাদের এখানে করবেন তিনি। আমাদের যেভাবে তিনি মূল্যায়ন করেছেন এটায় আমরা গর্ববোধ করছি।
সমাবেশের বিষয়ে শামীম ওসমান বলেন, এই স্টেডিয়ামে ঈদের জামাতে এক লাখ পঁচিশ হাজার লোক নামাজ পড়তে পারেন। সে হিসেবে প্রায় আড়াই লাখ লোকের এখানে জায়গা হবে। পাশাপাশি রাস্তাও আছে।
এখানে আমাদের সাধারণ সম্পাদকসহ আরও কেন্দ্রীয় নেতৃবৃন্দ থাকবেন। আমার এলাকায় আর তেমন কাজ নেই। আমি স্বাধীনতার পক্ষের সকল শক্তিকে বলব সবাই যেন এদিন আসে। স্মরণকালের বৃহত্তর সমাবেশ আমরা নারায়ণগঞ্জে করতে পারব ইনশাআল্লাহ।
এ সময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো শহীদ বাদল (ভিপি বাদল), মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, যুগ্ম সাধারণ সম্পাদক জি.এম. আরমান, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলালসহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগণ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন