শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বীর বাঙালী ঐক্য গড়ো, বাংলাদেশ রক্ষা করো : শামীম ওসমান

বৃহস্পতিবার, ১৭ আগস্ট ২০২৩ | ৫:৪০ পূর্বাহ্ণ

বীর বাঙালী ঐক্য গড়ো, বাংলাদেশ রক্ষা করো : শামীম ওসমান

স্বাধীনতা বিরোধি শক্তিকে মোকাবেলায় এই লড়াইয়ে জিততে হলে “বীর বাঙালী ঐক্য গড়ো, বাংলাদেশ রক্ষা করো” শ্লোগান নিয়ে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির সবাইকে নামতে হবে। সেই লক্ষ্যে সবাইকে মানসিকভাবে প্রস্তুতি নেয়ার আহবান জানিয়ে সংসদ সদস্য শামীম ওসমান বলেন, সকল কিছুর জবাব জেয়ার জন্য আপনারা মানসিকভাবে প্রস্তুত হন।
আমরা যে লড়াই করবো সেটা ক্ষমতায় আসার জন্য না। ইটস ক্লিয়ার ম্যাসেজ, শেখ হাসিনা এখন আর আওয়ামীলীগের সম্পদ না। তিনি বাংলাদেশের ভবিষ্যত। বাংলাদেশের মানুষের সম্পদ। আগামী প্রজন্মের সম্পদ। শেখ হাসিনার যদি কিছু হয় তবে বাংলাদেশ যে পর্যায়ে চলে যাবে আগামি প াশ বছরেও ফিরে আসতে পারবে কিনা সন্দেহ।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বুধবার (১৬ আগষ্ট) দুপুরে নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইরে দোয়া মাহফিল ও দুস্থ:দের মাঝে খাবার বিতরণ কর্মসূচীতে তিনি এসব কথা বলেন।
শামীম ওসমান বলেন, জাতির পিতার খুনীরা চলতি আগস্ট মাস থেকে দুই তিন মাসের মধ্যে পঁচাত্তুরের চেয়েও ভয়ংকর ঘটনা ঘটানোর চেষ্টা করবে। বাংলাদেশকে আফগানিস্তান বা সিরিয়ার মতো অকার্যকর রাষ্ট্রে পরিনত করতে দেশ বিদেশ থেকে নানা ষড়যন্ত্র করছে। নির্বাচন বন্ধ করার জন্য যা যা করা দরকার সবকিছুর চেষ্টা করবে। হিয়তো আমার উপর বোমা মারবে। কিছু বাস ভাঙবে।
তিনি বলেন, ওরা যা করার চেষ্টা করছে কিছুই করতে পারবে না। ইনশাল্লাহ জয় আমাদের সুনিশ্চিত। একজন মুসলমান হিসেবে আল্লাহর উপর ভরসা রেখে আমি গ্যারান্টি দিয়ে বলছি আগামি নির্বাচন যথাসময়েই হবে। দেশের জনগণের ভোটের মাধ্যমে শেখ হাসিনাই পুনরায় দেশের প্রধানমন্ত্রী হবেন।
জাতীয় শোক দিবস স্মরণে নিজের নির্বাচনী এলাকা ফতুল্লার শতাধিক স্থানে দিনব্যাপি দলীয় কর্মসূচীতে যোগ দেন সংসদ সদস্য শামীম ওসমান। এসব স্থানে দু:স্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ, শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন