শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে স্কুল মাঠে গরুর হাঠ বসানোর প্রস্তুতি

শনিবার, ২৪ জুন ২০২৩ | ৩:২৮ অপরাহ্ণ

আড়াইহাজারে সরকারী নিষেধাজ্ঞা অমান্য  করে স্কুল মাঠে গরুর হাঠ বসানোর প্রস্তুতি

আড়াইহাজার উপজেলার ফতেপুর ইউনিয়নের সুলতানসাদী উচ্চ বিদ্যালয় মাঠে সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে গরুরহাট বসানোর প্রস্তুতি গ্রহন করেছে স্থানীয় প্রভাবশালী মহল । কয়েক বছর সুলতানসাদী বাজার সংলগ্ন আতাউর রহমান মোল্লার ভিটে বাড়ীতে উক্ত গরুর হাটটি বসে আসছিল ।

এবার স্থানীয় ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহসভাপতি মফিজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা রুপ মিয়া ও বাছেদ মিলে উক্ত স্কুলে গরুর হাট বসানোর জন্য প্রস্তুুতি নিচ্ছেন । এই ঘটনায় এলাকার সাধারন মানুষের মনে ক্ষোভ দেখা দিয়েছে। রোববার হাট বসার কথা রয়েছে।

স্থানীয়রা জানান,স্কুল মাঠে গরুর হাট বসালে স্কুলের পরিবেশ ও বাচ্চাদের খেলার মাঠ দীর্ঘদিন নোংরা আবর্জনায় ভরে থাকে।

এ ব্যাপারে স্কুলের প্রধান শিক্ষক সোলাইমান মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, গরুর হাটের বিষয়টি আমার জানা নেই। শুক্রবার সকালে কয়েকজন লোক স্কুলের মাঠে বাশের খুটি বসানোর কাজ করতে থাকলে আমি তাদের বাধা প্রদান করি এবং বিষয়টি শিক্ষা অফিসকে অবগত করি। স্থানীয়রা আমার বাধা না মেনে মাঠে জোর পূর্বক কাজ চালিয়ে যেতে থাকে।

এই ব্যাপারে মফিজুল জানান, আতাউরের মাঠে জায়গা না হওয়ার স্কুলে হাট বসাচ্ছি।

বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানালে তিনি বিষয়টি দেখছেন বলে শুক্রবার বিকেলে পুলিশ পাঠিয়ে হাটের খুটি বাধার কাজ বন্ধ করে দিলেও সন্ধ্যায় অজ্ঞাত কারনে আবারো মাঠে খুটির কাজ চলতে থাকে।

উক্ত মাঠে হাট বসার তারিখ রয়েছে রোববার। এলাকার সাধারন মানুষ ও ছাত্রছাত্রীদের অভিভাবকরা প্রশাসনের নিকট উক্ত স্কুল মাঠে হাঠ বসানোর উপর নিষেধাজ্ঞা জারি করার জন্য আহ্বান জানান।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন