শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

খুলনায় বটিয়াঘাটা ঝালবাড়ি বাজার থেকে মাদক সহ আটক ২

শুক্রবার, ১০ মার্চ ২০২৩ | ১২:৩৪ অপরাহ্ণ

খুলনায় বটিয়াঘাটা ঝালবাড়ি বাজার থেকে মাদক সহ  আটক ২

মোঃ শফিয়ার রহমান।।

খুলনা বটিয়াঘাটা ঝালবাড়ি বাজারে, মোসারেফ শেখ ওরফে মুসার মাটির হাড়িপাতিল বিক্রয়ের দোকানে গোপন সূত্রে এস আই (নিঃ) সাজ্জাত হোসেন এএসআই (নিঃ) গোলাম রসুল এএসআই (নিঃ) ফারুক আহম্মদ কনষ্টেবল শরিফুল ইসলাম, অলিদ মুন্সি, মীর সাব্বির,ও কনস্টেবল শরিফ রায়হান অদ্য ০৯/০৩/২৩ তারিখ সকালে মাদকদ্রব্য উদ্ধার অভিযান চালিয়ে গাজা ক্রয় বিক্রয়কালে ৩০ গ্রাম গাজাসহ আটক করেন মোসারেফ শেখ ওরফে মুসা(৫০) কে সে ঝালবাড়ি গ্রামের আবুল শেখের পুত্র এবং তার সাথে থাকা ভাতগাতি গ্রামের আলিম শেখের পুত্র তুরান শেখ (৩০) কে ২০ গ্রাম গাজা সহ আটক করেন এছাড়া তার দ্বিতল গাজার আসর থেকে ১১টা গাজা খাওয়ার কল্কি ও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করেন।অনেকেই জানতো না মোঃ মুসার কৃর্তি। তিনি অত্র এলাকায় পাইকারি এবং খুচরা গাজা সরবরাহকারী।

মাদক কারবারি মোঃ মুসা লোক দেখানো মাটির হাড়ি পাতিল সরা মালশা নান্দা দোয়ের টাঠি বিক্রির, ছিল তার মানুষ দেখানো ব্যবসা, দোকানের দ্বিতল আস্তানায় প্রতিদিনই অসংখ্য পাইকারি এবং খুচরা গাজা সরবরাহকারী মাদক কারবারি গাজা ইয়াবা ভক্তদের নিয়ে আসর বসাতো তারা গাজা ইয়াবা সেবন করে রাজা হয়ে বাড়ি ফিরতো।

সহ পুলিশ পরিদর্শক (নিঃ) সাজ্জাত হোসেন উক্ত আলামত জব্দ করিয়া আসামিদের বিরুদ্ধে বটিয়াঘাটা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এজাহার দাখিল করেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন