মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে আবাসিক এলাকায় বয়লার স্থাপনের প্রতিবাদে মানববন্ধন

রবিবার, ১৯ ফেব্রুয়ারি ২০২৩ | ১:০৭ পূর্বাহ্ণ

সিদ্ধিরগঞ্জে আবাসিক এলাকায় বয়লার স্থাপনের প্রতিবাদে মানববন্ধন

সিদ্ধিরগঞ্জে আবাসিক এলাকায় সিকোটেক্স নামক একটি রপ্তানীমূখী গার্মেন্টসে বয়লার স্থাপনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। শনিবার (১৮ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় নাসিক ৩ নম্বর ওয়ার্ডের নিমাইকাশারী এলাকায় অভিযুক্ত ওই সিকোটেক্স গার্মেন্টসের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এ সময় নিমাইকাশারী এলাকার বদরুন্নেসা আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা আবু তাহের বলেন, আবাসিক এলাকায় বয়লার বসালে আমরা বসবাস করতে পারব না। আমরা স্থানীয় প্রশাসন, স্থানীয় কাউন্সিলর, জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তর সহ সকলের কাছে আকুল আবেদন যেন এখানে বয়লার বসানো না হয়।

ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুষার আহমেদ জিসান বলেন, এখানে যে বয়লার বসানো হবে তাতে এলাকার পরিবেশ নষ্ট হবে। পরিবেশ নষ্ট হলে নানাবিধ রোগ-জিবাণু ছড়াবে। এতে আমরা ক্ষতিগ্রস্থ হব। আমরা স্থানীয় সংশ্লিষ্ট প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

এ ব্যাপারে জানতে চাইলে সিকোটেক্স গার্মেন্টসের জিএম (অপারেশন) শাহ্ মোহাম্মদ বজলুল কবির জানান, আমরা যে বয়লারটি স্থাপন করব তা সম্পূর্ণ জুট দিয়ে চালানো হবে। এটি পরিবেশের উপর কোন বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি করবে না। এটি পরিবেশ বান্ধব।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন