মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে মাদক মামলায় ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

শনিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৩ | ৬:১৪ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জে মাদক মামলায় ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ থেকে মাদক মামলায় ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মো . মনির হোসেনকে ( ৩৫ ) গ্রেফতার করেছে র‍্যাব -১১ । শুক্রবার ( ১৭ ফেব্রুয়ারি ) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃত মনির হোসেন সিদ্ধিরগঞ্জের জালকুড়ি পশ্চিম পাড়া বাঁশবাড়ি এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে।

শনিবার ( ১৮ ফেব্রুয়ারি ) দুপুরে র‍্যাব -১১ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক সিনিয়র এএসপি মো . সম্রাট তালুকদারের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয় । র‍্যাব জানায় , গ্রেফতারকৃত আসামী গত ২০১৫ সালের মে মাসে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবাসহ সিদ্ধিরগঞ্জ থানা কর্তৃক গ্রেফতার হয় ।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী আদালত হতে জামিনে বের হয়ে দীর্ঘ ৮ বছর যাবৎ পলাতক থাকে । এরই প্রেক্ষিতে আদালত গ্রেফতারকৃত আসামীকে ২ বছরের সাজা প্রদান করে । গোয়েন্দা নজরদারি ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‍্যাব -১১ , সিপিএসসি , নারায়ণগঞ্জ এর একটি অভিযানিক দল আসামীর অবস্থান সনাক্ত পূর্বক গ্রেফতার করতে সক্ষম হয় ।

গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ কার্যক্রম গ্রহণের জন্য নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন