বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে ৫ ছিনতাইকারী গ্রেপ্তার

মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি ২০২৩ | ২:০৪ পূর্বাহ্ণ

সিদ্ধিরগঞ্জে ৫ ছিনতাইকারী গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মাছ ব্যবসায়ী বাচ্চু মিয়া (৬৪) কে কুপিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় ৫ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সোমবার দিবাগত রাতে বিশেষ অভিযান চালিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস.আই) আব্দুর রাজ্জাক তাদেরকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো- বাগেরহাটের মোরেলগঞ্জ থানাধীন পুটিখালি গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে সাকিব ওরফে সাজিদ(১৯), ভাটখালী গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে সজিব(২০), প গড়ের দ্বেবীগঞ্জ থানাধীন ভাউলাগঞ্জ গ্রামের আসাদের ছেলে তুষার (২৬), যাত্রাবাড়ী থানার রায়েরবাগ দোতলা মসজিদ সংলগ্ন আব্দুল্লার বাড়ির ভাড়াটিয়া আনোয়ারের ছেলে আনিছুর রহমান বাবু (১৯) ও কুমিল্লার তিতাস থানাধীন দক্ষিণ আকালিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে মীর হোসেন হৃদয় (২২)। তারা সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় ভাড়া থাকতো। এসময় তাদের কাছ থেকে ২টি সুইচ গিয়ার, ৩টি ধারালো চাকু ও নগদ দশ হাজার টাকা উদ্ধার করে পুলিশ।
রবিবার (১২ ফেব্রুয়ারি) ভোরে সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় মাছ ব্যবসায়ি বাচ্চু মিয়াকে কুপিয়ে তার কাছ থেকে বিশ হাজার টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা।

খবর পেয়ে তার স্বজনরা তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩শ শয্যা হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসা শেষে আহত বাচ্চু মিয়া সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। উক্ত অভিযোগের প্রেক্ষিতে আসামীদের ছিনতাইয়ের মামলায় গ্রেপ্তার দেখিয়ে (মামলা নং-২৪) সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম মোস্তফা জানান, ঘটনার পর চিকিৎসা নিয়ে অভিযোগ করেন ভুক্তভোগী। এর প্রেক্ষিতে আসামিদের গ্রেপ্তার করা হয়। জড়িতদের ভুক্তভোগী সনাক্ত করেছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন