বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নাসিক ৪নং ওয়ার্ডে বিট পুলিশের উদ্যোগে ওপেন হাউজ ডে’তে মাদকের বিরুদ্ধে ওসির যুদ্ধ ঘোষণা

রবিবার, ১২ ফেব্রুয়ারি ২০২৩ | ৮:৩১ অপরাহ্ণ

নাসিক ৪নং ওয়ার্ডে বিট পুলিশের উদ্যোগে ওপেন হাউজ ডে’তে মাদকের বিরুদ্ধে ওসির যুদ্ধ ঘোষণা

সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা বলেছেন, মাদক হচ্ছে সকল অপরাধের উৎস। মাদকের কারণেই চুরি, ছিনতাই, ডাকাতি, খুন ও ধর্ষণের মত অপরাধ সংঘঠিত হয়ে থাকে। তাই সমাজ থেকে মাদক নামক ভাইরাসকে দূর করতে পারলেই এসব অপরাধ নিয়ন্ত্রন করা সম্ভব। মাদক ব্যবসায়ীদেরকে সাত দিনের সময় দেয়া হলো। যদি সাত দিনের মধ্যে মাদক ব্যবসায়ীরা সংশোধন না হয় তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। ঘরে ঘরে তাদের তালিকা ঝুলিয়ে দেয়া হবে। আমি থাকতে মাদক ব্যবসায়ীদের স্থান এই এলাকায় হবে না।

গত শনিবার রাতে নাসিক ৪নং ওয়ার্ডের আটি ওয়াপদা কলোনী বৌবাজার এলাকায় ৪নং বিট পুলিশিং এর উদ্যোগে ওপেন হাউজ ডে’র প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নাসিক ৪নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মো: নুর উদ্দিন মিয়া, নাসিক ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ শাহজালাল বাদল, সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান মানিক, পরিদর্শক (অপারেশন) হাবিবুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী আলী আকবর, আব্দুল হাই, আব্দুল আউয়াল, মো: সেলিম ও সিএনএন বাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক মো: শাহীনসহ প্রমূখ।

এসময় স্থানীয় এলাকাবাসী সম্প্রতি ঘটে যাওয়া চুরি, ছিনতাই, ডাকাতি, ইভটিজিং, মাদক ব্যবসায়ী ও কিশোরগ্যাংয়ের উৎপাতে শঙ্কা প্রকাশ করে এসবের প্রতিকার দাবী করেন। তারা বিভিন্ন মাদকের স্পটের সন্ধান দিয়ে এগুলো বন্ধের দাবী জানান। এছাড়াও আটি ওয়াপদা কলোনী এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী, অসংখ্য মামলার আসামী সাহেব আলী ও তার বাহিনীর নানান অপরাধ কর্মকান্ড নিয়ে হতাশা ব্যক্ত করেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন