মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কোনো কর্মীর গায়ে আচর পড়লে হাত ভেঙ্গে দেয়া হবে : টিপু

শনিবার, ১৯ নভেম্বর ২০২২ | ২:৪৬ পূর্বাহ্ণ

কোনো কর্মীর গায়ে আচর পড়লে হাত ভেঙ্গে দেয়া হবে : টিপু

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বন্দরে বিএনপি নামধারী আওয়ামীলীগ ও জাতীয় পার্টিঘেষা নেতাদের উদ্দেশ্য করে বলেছেন, আমাদের কর্মীসম্মেলনে কোনো বাধা দিয়েই ঠেকাতে পারবে না।
বন্দরে কিছু বিপদগামী আছে, ওই বিপদগামী লাঙ্গল মার্কা বিএনপি, নৌকা মার্কা বিএনপি, তাদেরকে উদ্দেশ্য করে বলতে চাই-যদি বন্দরে কোনো বিএনপির কর্মীর গায়ে আচর পড়ে তাহলে হাত ভেঙ্গে দেয়া হবে।

তুমি যত বড় দালাল হওনা কেনো তোমাকে ছাড় দেয়া হবে না। তোমার দালালি সম্পর্কে আমরা জানি। আল্লাহর দুশমন ল্যাং লুলা কানা, ওই দুশমনকে বলতে চাই, তোমরা বিএনপি নেতাকর্মীদের মিছিল মিটিংয়ে বাধা সৃষ্টি করবে না।
তারা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে চিনে, তারা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে চিনে, তারা আগামী দিনের ভবিষৎ দেশনায়ক তারেক রহমানকে চিনে।

শুক্রবার (১৮ নভেম্বর) সকাল দশটায় বন্দর উপজেলাধীন ধামগড় ইউনিয়ন বিএনপির কমিটি গঠনের লক্ষ্যে কর্মী সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্যে রাখতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন।

তিনি আরও বলেন, আমরা দেশের মানুষ ভালো নাই। সে কারনেই আমার মা আমার নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বাংলাদেশের ৮ হাজার মাইল থেকে দুরে দেশ নায়ক তারেক রহমান নেতাকর্মীদের খবর নেয়ার জন্য আমাদেরকে পাঠিয়েছেন।

ধামগড় ইউনিয়নে কর্মী সম্মেলন করে কাউন্সিলের মাধ্যমে ধামগড় ইউনিয়নে বিএনপির শক্তিশালী কমিটি উপহার দিতে চাই। যাতে শক্তিশালী বিএনপি নিয়ে আগামী দিনের আন্দোলন সংগ্রাম করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে পারি এবং আগামী দিনের দেশ নায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে পারি।

ধামগড় ইউনিয়ন বিএনপির সমন্বয়ক জাহিদ খন্দকারের সভাপতিত্বে ও সহ- সমন্বয়ক মো. মহসিনের স ালনায় কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এম এইচ মামুন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান, হাবিবুর রহমান দুলাল, মাসুদ রানা, শাহিন আহমেদ, ফারুক হোসেন। এছাড়াও আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপি নাজমুল হক রানা, বন্দর থানা যুবদলের সাবেক সদস্য সচিব শাহাদুল্লাহ মুকুলসহ ধামগড় ইউনিয়ন বিএনপির ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন