রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বেনাপোলে পৃথক অভিযানে আড়াই কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০২২ | ১:২০ অপরাহ্ণ

বেনাপোলে পৃথক অভিযানে আড়াই কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

যশোরের বেনাপোলে পৃথক দু’টি অভিযানে ২ কেজি ৪০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সকাল সাড়ে সাতটার দিকে বেনাপোল পোর্ট থানার বোয়ালিয়া চৌরাস্তা মোড় ও ছোট আঁচড়া নতুন থানা ভবনের সামনে হতে তাদেরকে আটক করা হয়।

সকালে মাদক বিরোধী অভিযানে বেনাপোল পোর্ট থানা পুলিশের এসআই (নিঃ) তৌফিকুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে জিয়ারুল ইসলাম (৫০) নামে এক মাদক ব্যবসায়ীকে এক কেজি ৪০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেন। সে বেনাপোল মানকিয়া এলাকার মজিবর মোড়লের ছেলে।

অন্যদিকে, শনিবার সকাল সাড়ে আটটার দিকে বেনাপোল পোর্ট থানার এসআই (নিঃ) রাজু আহমেদ সঙ্গীয় ফোর্স নিয়ে ১ কেজি গাঁজাসহ শাহ আলী (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেন। সে বেনাপোল মানকিয়া গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল ভূঁইয়া মাদক ব্যবসায়ীদের মাদকদ্রব্য সহ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদকসহ আটককৃতরা বেনাপোল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিলো। শনিবার সকালে গোপন সংবাদের মাধ্যমে জানতে পেরে বেনাপোল বোয়ালিয়া ও ছোটআঁচড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দেয়া হয়েছে। দুপুরে তাদেরকে আদালতে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন