সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ সোমবার | ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মক্কা আওয়ামী সেচ্ছা সেবক লীগের সভাপতি মনিরুল আলম সাধারণ সম্পাদক মোঃ নবীন খান

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২ | ৪:২০ পূর্বাহ্ণ

মক্কা আওয়ামী সেচ্ছা সেবক লীগের সভাপতি মনিরুল আলম সাধারণ সম্পাদক মোঃ নবীন খান

সৌদি আরব পবিত্র মক্কায় বাংলাদেশ আওয়ামী সেচ্ছা সেবক লীগের নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে। মক্কা সেচ্ছা সেবক লীগের আগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে ১৮ মে বুধবার সকালে এ কমিটি ঘোষণা করা হয় । এতে মনিরুল আলম মনিরকে সভাপতি ও মোঃ নবীন খানকে সাধারণ সম্পাদক করা হয়েছে ।

বাংলাদেশ সেচ্ছা সেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে আগামী তিন বছরের জন্য এ নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে । প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন ।

মনিরুল আলম মনির এর আগে মক্কা সেচ্ছা সেবক লীগের আহবায়ক ছিলেন এবং মোঃ নবীন খানে মক্কা আওয়ামী ফাউন্ডেশনের সারায়া শাখার সাধারণ সম্পাদক , মক্কা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সধারণ সম্পাদক ছিলেন , মোঃ নবীন খানের বড় পরিচয় তিনি গফরগাও উপজেলা অয়ামীলীগের সদস্য এছাড়া ময়মনসিংহ সৌদি আরব প্রবাসী আওয়ামী পরিবারের সভাপতির দায়িত্ব পালন করছেন ।

মক্কা আওয়ামী সেচ্ছা সেবক লীগের নবনির্বাচিত সভাপতি মনিরুল আলম মনির ও সাধারণ সম্পাদক মোঃ নবীন খান ,কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু এবং সেচ্ছা সেবক লীগের কেন্দ্রীয় সদস্য মধ্যপ্রাচ্য দায়িত্ব প্রাপ্ত আজগর আলীকে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন , মক্কা আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের কাছে সহযোগিতা ও দোয়া কামনা করেন । আগামী নির্বাচনকে সামনে রেখে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার প্রতিককে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে গুরুত্বারোপ করেন ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন