শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

নাসিক ৪ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীদের নির্বাচনী প্রচার প্রচারণা

বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ | ১২:৫৫ পূর্বাহ্ণ

নাসিক ৪ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীদের  নির্বাচনী প্রচার প্রচারণা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন ৪ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীদের নির্বাচনী প্রচার প্রচারণা করতে দেখা যায়।গতকাল বুধবার (১৫ সেপ্টম্বর) সরেজমিনে গিয়ে দেখা যায় , সম্ভব্য কাউন্সিলর প্রার্থীরা ভোটারদের সাথে সৌজন্যবোধ করতে দেখা যায়। আসন্ন নাসিক নির্বাচনে ৪ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীদের মতামত সর্ম্পকে জানা যায় তারা নির্বাচনে অংশ গ্রহন করবেন । সরেজমিনে দেখা যায় ,ঢাকা-চট্টগ্রাম হাইওয়ে সড়কের উত্তরপাশে শিমরাইল ও দক্ষিনপাশের কিছু এলাকাসহ একটি জনবহুল জনসংখ্যা এলাকা নিয়ে ৪ নং ওয়ার্ড গঠিত হয়েছে। ৪ নং ওয়ার্ডের এলাকা হল শিমরাইল,আটি, ওয়াপদাকলোনী, আজিবপুর রেললাইন , বউবাজার, আটি হাউজিং ,আওলাবন, বাগানবাড়ী নিয়ে এ ওয়ার্ড গঠিত হয়েছে।
বর্তমানে ৪ নং ওয়াডের্র বার বার নির্বাচিত ক্উান্সিলর বিশিষ্টি সমাজ সেবক রাজনীতিবিদ ও শিক্ষানুরাগী সাবেক নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক ,বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের এডহক কমিটির সদস্য, সিদ্ধিরগঞ্জ হাউজিং সমাজ কল্যাণ পরিষদের সভাপতি, আজিবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি,শিমরাইল আলিম মাদ্রাসার ম্যানিজং কমিটির সদস্য মোঃ আরিফুল হক হাসান সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হবেন।তিনি অত্যন্ত সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন। তিনি অত্যন্ত বিচক্ষন মনের মানুষ হিসেবে এলাকায় তার যথেষ্ট সুনামখ্যাতি রয়েছে। তিনি এলাকায় জনগনের কল্যানের জন্য কাজ করে যাচ্ছেন নিরলসভাবে।তিনি অন্যান্য জনপ্রতিনিধির চেয়ে জনপ্রিয়তার শীর্ষে। আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে ব্যাপকভাবে জনসমর্থন রয়েছে তার। জনগনকে তিনি যেমন ভাল বাসেন তেমনি জনগনও তাকে মনে প্রাণে ভালবাসে। তিনি বারবার জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে জনগনের সেবা করে যাচ্ছেন। তিনি বলেন,আমার ওয়ার্ডের বিভিন্ন এলাকায় রাস্তা-ঘাট পাকা,ড্রেন এবং লাইটিংসহ বিভিন্ন উন্নয়ন কাজ করে যাচ্ছি।কাউন্সিলর আরিফুল হক হাসান আরো বলেন , আমি আমার ওয়ার্ডের জনগনের জন্য জনসেবায় করার চেষ্ঠা করছি। আমার ওয়ার্ডের রাস্তাঘাট-ড্রেন ও লাইটিংসহ বিভিন্ন উন্ন্য়নের কাজ করে যাচ্ছি। জনগনের সেবায় সবসময় নিয়োজিত রয়েছি।এই করোনা কালীন সময় প্রত্যেক অসহায় মানুষের ঘরে ঘরে করোনার সামগ্রী পোছে দিচ্ছে। করোনার বিভিন্ন উপকরন দেওয়া ,সাহায্য সহযোগিতা করা আমি নিজে ও আমার কর্মী বাহিনী সর্বদায় কাজ করে যাচ্ছে।তিনি আরো বলেন, সিটি কর্পোরেশন থেকে ত্রান সহযোগিতা, প্রধানমন্ত্রী ত্রান তহবিল নিজস্ব তহবিল,রিলিফ কার্ড , বয়স্কভাতা, বিধবা ভাতা, মাতৃদুগ্ধ ভাতা,প্রতিবন্ধি ভাতা,জন্ম নিবন্ধন ও মৃত্যু সনদ, মশক নিধন দেওয়াসহ জনগনকে সেবা দিয়ে যাচ্ছি।জনগনের মূল্যবান ভোট দিয়ে আমাকে পাশ করিয়ে জনপ্রতিনিধি বানিয়েছে সেবা করার জন্য আমি তাদের দায়িত্ব পালন করছি।জনগন যদি আমাকে যোগ্য মনে করে তাদের জন প্রতিনিধি বেচে নেয় তাহলে আবারও নির্বাচন করব।এছাড়াও স্কুল ,মসজিদ, মাদ্রাসার বিভিন্ন কমিটিতে আমাকে দায়িত্বে পালনে মানুষের সেবা করে যাচ্ছি এবং স্কুল ,মসজিদ ও মাদ্রাসা উন্নয়নের জন্য বিভিন্ন আর্থিক সহযোগিতা করে যাচ্ছি।
এদিকে নাসিক ৪ নং ওয়ার্ড এর সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী বিশিষ্ট সমাজসেবক ও যুবলীগ নেতা মোঃ নজরুল ইসলাম নির্বাচনে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হবেন।তিনি একজন জনদরদী হিসেবে এলাকায় তার যথেষ্ট পরিচিতি ও সুনাম রয়েছে। নজরুল ইসলাম, সামাজিক , ধর্মীয় বিভিন্ন সংগঠনের সাথে জড়িত থেকে সার্বিক সহযোগিতা করে যাচ্ছেন। আসন্ন সিটি করপোরেশনের নির্বাচনকে সামনে রেখে যুবলীগ নেতা নজরুল ইসলাম বিভিন্ন এলাকায় ত্রান কার্যক্রম চালিয়ে যাচ্ছেন এবং সাধারন মানুষের কাছে করোনার সামগ্রী পোছে দিচ্ছেন। ৪ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হবেন এবং প্রচার প্রচারণা চালাচ্ছেন।। তিনি সামাজিকতা, উদারতা , আদর্শ ও নীতি নৈতিকতায় একজন মানুষ। এলাকার অনেক অসহায় গরীব নিরীহ লোক তার কাছে এলে তিনি যথাসাধ্য সাহায্য সহযোগিতা করেন। তিনি করোনা কালীন সময়ে যথাসাধ্য মানুষের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। তিনি জনপ্রতিনিধি না হলেও অনেকে তার সমর্থন রয়েছে। তিনি বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত রয়েছি।জনগন আমার পাশে থাকলে আমি নাসিক ২ নং ওয়ার্ডেকে মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তুলব ।আমি সন্ত্রাস মাদক ও দূর্নীতিমুক্ত ডিজিটাল সমাজ গড়ার দৃঢ় প্রত্যয়ে নির্বাচনে অংশ গ্রহণ করতে সকলে কাছে দোয়া প্রার্থী কামনা করছি।
এদিকে বিশিষ্ট সমাজ সেবক ও জনদরদী রাজনীতিবিদ বদরউদ্দিন সুপার মার্কেট এর পরিচালক ,শিমরাইল চেয়ারম্যান বাড়ী মসজিদের সভাপতি নুরুউদ্দিন মিয়া আসন্ন নাসিক ৪ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হবেন।তিনি বলেন ,এলকাবাসী আমাকে নির্বাচন করতে উৎসাহ ও উদ্দিপনা প্রদান এবং বিভিন্ন সহযোগিতা করছেন। আমিও জনগনের সেবায় নিয়োঁিজত রয়েছি।করোনাকালীন সময়ে বিভিন্ন এলাকায় ত্রান সামগ্রী বিতরনসহ আর্থিক সহযোগিতা করে যাচ্ছি।এলাকাবাসী আমাকে যোগ্য মনে করেই নির্বাচনে অংশ গ্রহন করতে সাহস ও সম্মতি প্রদান করছে। আমি আমার ৪ নং ওয়াডের্র করোনা কালীন সময়ে গরীব দুঃখী অসহায় মানুষের পাশে ত্রান সামগ্রী কার্যক্রম অব্যাহত রেখেছি। আমি আমার এলাকার মানুষের সেবা করতে চাই।
এদিকে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ৪ নং ওয়ার্ডে আরো কয়েকজনের নাম এলাকাবাসীর মুখে গুনজন শুনা যাচ্ছে তারা নাম প্রকাশ করতে অনিচ্ছুক যথা সময়ে তাদের নাম জানা যাবে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন