শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

নাসিক ৩ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীদের নির্বাচনী প্রচার প্রচারণা

মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর ২০২১ | ১০:১৪ অপরাহ্ণ | 368Views

নাসিক ৩ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর  প্রার্থীদের নির্বাচনী প্রচার প্রচারণা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ
নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন ৩ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীদের নির্বাচনী প্রচার প্রচারণা করতে দেখা যায়।গতকাল মঙ্গলবার (১৪ সেপ্টম্বর) সরেজমিনে গিয়ে দেখা যায় , সম্ভব্য কাউন্সিলর প্রার্থীরা সকলেই তাদের নির্বাচনী ব্যানার ও পেষ্টুন ্এবং এলাকার ভোটারদের সাথে সৌজন্যবোধ করতে দেখতে পাওয়া যায়। নাসিক ৩ নং ওয়ার্ডটি ঢাকা- চট্টগ্রাম মহাসড়ক চিটাগাং রোড এর উত্তর পাশে অবস্থিত প্রায় তিন কিলোমিটার সানাড়পার পর্যন্ত নাসিক ৩ নং ওয়ার্ডের সীমানা রয়েছে। নাসিক ৩ নং ওয়ার্ডের গুরুত্বপূর্ন এলাকা হল রসুলবাগ,আর্দশ নগর ,নয়া আটি,মাদানীনগর,সানাড়পাড় বাস স্যান্ড উত্তর পাশ এলাকা,রওশন আরা ডিগ্রী কলেজ এলাকা, লন্ডন মার্কেট,বাঘমারা, নিমাইকাশারী, মুক্তি নগর নিয়ে গঠিত হয়েছে।নাসিক ৩ নং ওয়ার্ডে সম্ভাব্য ৩ জন কাউন্সিলর প্রার্থী নির্বাচনী প্রচার প্রচারণা করতে দেখা যায়।আওয়ামীলীগের সর্মথিত প্রার্থী এ ওয়ার্ডে সকলেই।
নাসিক ৩ নং ওয়ার্ডের বর্তমান ক্উান্সিলর বিশিষ্টি সমাজ সেবক রাজনীতিবিদ ও ছাত্রলীগনেতা মোঃ শাহজালাল বাদল আসন্ন নাসিক ৩ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হবেন এবং নির্বাচন করবেন । তিনি ওয়ার্ডে প্রচার প্রচারণা ব্যানার পেষ্টুন দিয়ে এলাকায় প্রচারণা শুরু করেন। তিনি বলেন, জনগনের সেবা করে যেতে চাই। আমি আমার ওয়ার্ডের জনগনের জন্য জনসেবায় নিয়োজিত রয়েছি। আমার ওয়ার্ডের রাস্তাঘাট-ড্রেনসহ বিভিন্ন উন্ন্য়নের কাজ করে যাচ্ছি। জনগনের সেবায় সবসময় নিয়োজিত থাকতে চাই।এই করোনা কালীন সময় প্রত্যেক অসহায় মানুষের ঘরে ঘরে করোনার সামগ্রী পোছে দিচ্ছে। করোনার বিভিন্ন উপকরন দেওয়া ,সাহায্য সহযোগিতা করা আমি নিজে ও আমার কর্মী বাহিনী সর্বদায় কাজ করে যাচ্ছে। সিটি কর্পোরেশন থেকে ত্রান সহযোগিতা, প্রধানমন্ত্রী ত্রান তহবিল নিজস্ব তহবিল,রিলিফ কার্ড , বয়স্কভাতা, বিধাব ভাতা, মাতৃদুগ্ধ ভাতা,প্রতিবন্ধি ভাতা,জন্ম নিবন্ধন ও মৃত্যু সনদ, মশক নিধন দেওয়াসহ জনগনকে সেবা দিয়ে যাচ্ছে।জনগনের মূল্যবান ভোট দিয়ে আমাকে পাশ করিয়ে জনপ্রতিনিধি বানিয়েছে সেবা করার জন্য আমি তাদের দায়িত্ব পালন করছি।জনগন যদি আমাকে আবারও তাদের জন প্রতিনিধি বেচে নেয় তাহলে নির্বাচন করব।এছাড়াও স্কুল ,মসজিদ, মাদ্রাসার বিভিন্ন কমিটিতে আমাকে দায়িত্বে পালনে মানুষের সেবা করার সুযোগ করে দিয়েছে। বিভিন্ন এলাকায় মসজিদ, মাদ্রাসা ও স্কুল,রাস্তা-ঘাট পাকা,ড্রেন এবং লাইটিংসহ বিভিন্ন উন্নয়ন কাজ করে যাচ্ছি। ৩ নং ওয়ার্ডের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করার লক্ষ্যে পুনরায় জনগনের সেবা দিতে চাই।মায়ের অসুস্থতার কারণে দেশের বাহিরে আছি সকলে দোয়া করবেন।
এদিকে আরেক সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী বিশিষ্ট সমাজ সেবক শিক্ষানুরাগী ও রাজনীতিবিদ জাতীয় শ্রমিকলীগের নারায়ণগঞ্জ মহানগরের যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব মহি উদ্দিন মোল্লা সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হয়ে নির্বাচনী প্রচারণা করছেন । তিনি এলাকায় ব্যানার পেষ্টুন দিয়ে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন । তিনি দক্ষিন সানারপাড় পঞ্চায়েত কমিটির সভাপিত, দক্ষিন সানারপাড় মদিনা জামে মসজিদের সভাপতি, সানারপাড় বাসস্যান্ড জামে মসজিদের সেক্রেটারী,বায়তুল জান্নাত জামে মসজিদের সেক্রেটারী,সানারপাড় জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদরাসা ও এতিম খানার সেক্রেটারী , সানারপাড় শেখ মোরতোজা আলী উচ্চ বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য , সানারপাড় রওশন আরা কলেজের আজীবন দাতা সদস্য দায়িত্ব পালন করছেন। তিনি বলেন,সমাজের অনেক উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন।করোনা কালীন সময়ে এলাকায় বিভিন্ন অসহায় দরিদ্র মানুষকে সাহায্য সহযোগিতা করে যাচ্ছি। করোনাকালীন সময়ে বিভিন্ন এলাকায় ত্রান সামগ্রী বিতরনসহ আর্থিক সহযোগিতা করছি। এলাকাবাসী আমাকে যোগ্য মনে করেই নির্বাচনে অংশ গ্রহন করতে সাহস ও উদ্দীপনা প্রদান করছে।আমি সন্ত্রাস ও মাদক মুক্ত সমাজ উপহার দিতে চাই ।
এদিকে নাসিক ৩ নং ওয়ার্ড এর সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী এবং ৩ নং ওয়ার্ডের যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক , সানারপাড় ধলেশ্বর জামে মসজিদের সহ-সভাপিত মোঃ তোফায়েল হোসেন সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হয়ে নির্বাচনী প্রচারণা করছেন । তিনি এলাকায় ব্যানার পেষ্টুন দিয়ে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন । তিনি পদ্মকুড়ি মডেল হাই স্কুলের পরিচালক, সানারপাড় শেখ মোরতোজা আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানিজং কমিটির সভাপতি ,রওশন আরা কলেজের সহ- সভাপতি, সানারপাড় বর্নালী সংসদের সভাপতি দায়িত্ব পালন করছেন।আসন্ন সিটি করপোরেশনের নির্বাচনকে সামনে রেখে যুবলীগ নেতা তোফায়েল হোসেন বলেন, বিভিন্ন এলাকায় ত্রান কার্যক্রম চালিয়ে যাচ্ছেন এবং সাধারন মানুষের কাছে করোনার সামগ্রী পোছে দিচ্ছেন। এলাকার অনেক অসহায় গরীব নিরীহ লোক তার কাছে এলে তিনি যথাসাধ্য সাহায্য সহযোগিতা করেন। তিনি জনপ্রতিনিধি না হলেও অনেকে তার সমর্থন রয়েছে। সন্ত্রাস মাদক ও দূর্নীতিমুক্ত ডিজিটাল সমাজ গড়ার দৃঢ় প্রত্যয়ে নির্বাচনে অংশ গ্রহণ করতে সকলে কাছে দোয়া প্রার্থী কামনা করছি।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-