শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

নাসিক ২ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীদের নির্বাচনী প্রচার প্রচারণা

সোমবার, ১৩ সেপ্টেম্বর ২০২১ | ৮:১৮ অপরাহ্ণ | 80Views

নাসিক ২ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীদের নির্বাচনী প্রচার প্রচারণা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন ২ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীদের নির্বাচনী প্রচার প্রচারণা করতে দেখা যায়।গতকাল সোমবার (১৩ সেপ্টম্বর) সরেজমিনে গিয়ে দেখা যায় , সম্ভব্য কাউন্সিলর প্রার্থীরা সকলেই তাদের নির্বাচনী ব্যানার ও পেষ্টুন ্এবং এলাকার ভোটারদের সাথে মতবিনিময় করতে দেখতে পাওয়া যায়। নাসিক ২ নং ওয়ার্ডটি ঢাকা- চট্টগ্রাম মহাসড়ক এর দক্ষিন পাশে অবস্থিত প্রায় দুই কিলোমিটার রাস্তা নাসিক ২ নং ওয়ার্ডের সীমানা রয়েছে। এর আয়তন ও জনসংখ্যা অনেক বেশি।নাসিক ২ নং ওয়ার্ডের গুরুত্বপূর্ন এলাকা হল মৌচাক বাস স্ট্যান্ড এলকা ,সানাড়পাড় বাস স্যান্ড দক্ষিন পাশ এলাকা,আনন্দ লোক হাই স্কুল এলাকা,সাহেব পাড়া,মিজমিজি পশ্চিম পাড়া,মিজমিজি দক্ষিন পাড়া, মিজমিজি কেন্দ্রীয় কবরস্থান এলাকা,মিজমিজি মধ্যপাড়া,রহিম মার্কেট, কান্দাপাড়া,আব্দুল আলী পুল, মালেক মেম্বার পুল, আমজাদ মার্কেট এলাকা, হাজেরা মার্কেট এলাকা,চৌধুরী পাড়া এলাকা, কালু হাজী রোড ,মিজমিজি পুকুর পাড় নিয়ে গঠিত হয়েছে।নাসিক ২ নং ওয়ার্ডে সম্ভাব্য ৫ জন কাউন্সিলর প্রার্থী নির্বাচনী প্রচার প্রচারণা করতে দেখা যায়।আওয়ামীলীগের সর্মথিত প্রার্থী অনেকে রয়েছেন এ ওয়ার্ডে।
এদিকে আওয়ামীলীগ নেতা বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাজ্ঞী এবং সাবেক কাউন্সিলর সেলিনা ইসলামের ভাই শহিদ চেয়ারম্যানের সুযোগ্য সন্তান নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজী মোঃ শফিকুল ইসলাম সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হয়ে নির্বাচনী প্রচার প্রচারণা করতে দেখা যায়। তিনি তার ওয়ার্ডে বিভিন্ন ব্যানার পেষ্টুন লাগিয়ে নির্বাচনের প্রস্তুতি নিতে দেখা যায়। তিনি বলেন , এলকাবাসী আমাকে নির্বাচন করতে উৎসাহ প্রদান ও বিভিন্ন সহযোগিতা করছেন। আমিও জনগনের সেবায় নিয়োঁিজত থাকতে চাই।করোনাকালীন সময়ে বিভিন্ন এলাকায় ত্রান সামগ্রী বিতরনসহ আর্থিক সহযোগিতা করে যাচ্ছেন।এলাকাবাসী আমাকে যোগ্য মনে করেই নির্বাচনে অংশ গ্রহন করতে সাহস ও উদ্দীপনা প্রদান করছে। আমি আমার ২ নং ওয়াডের্র করোনা কালীন সময়ে গরীব দুঃখী অসহায় মানুষের পাশে ত্রান সামগ্রী কার্যক্রম অব্যাহত রেখেছি। আমি আমার এলাকার মানুষের সেবা করতে চাই।
সাবেক কাউন্সিলর প্রার্থী নারায়ণগঞ্জ জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সহ- সম্পাদক, ডিকে গ্রæপের চেয়ারম্যান ,আল ফেসানি জামে মসজিদের ও রহিম মার্কেট ব্যবসায়ী সমিতির উপদেষ্টা , বিশিষ্ট সমাজ সেবক শিক্ষানুরাগী হাজী মোঃ সুমন কাজী সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হবেন এবং নির্বাচনী প্রচার প্রচারণা করছেন । তিনি তার ওয়ার্ডে ব্যানার পেষ্টুন করতে লাগিয়ে নির্বাচনী প্রচারণা ব্যস্ত দেখা যায়। করোনাকালীন সময়ে বিভিন্ন এলাকায় ত্রান সামগ্রী বিতরনসহ আর্থিক সহযোগিতা করে যাচ্ছেন। এলাকাবাসী আমাকে যোগ্য মনে করেই নির্বাচনে অংশ গ্রহন করতে সাহস ও উদ্দীপনা প্রদান করছে। আমি আমার ২ নং ওয়াডের্র করোনা কালীন সময়ে গরীব দুঃখী অসহায় মানুষের পাশে ত্রান সামগ্রী কার্যক্রম অব্যাহত রেখেছি। আমার এলকায় মশক নিধন র্কাযক্রম অব্যাহত রয়েছে। আমি আমার এলাকার মানুষের সেবা করতে চাই।
নাসিক ২ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী বিশিষ্ট সমাজ সেবক রাজনীতিবিদ এবং সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ আমিনুল হক রাজু সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হবেন এবং নির্বাচনী প্রচার প্রচারণা করছেন। তিনি তার ওয়ার্ডে ব্যানার পেষ্টুন করতে লাগিয়ে নির্বাচনী প্রচারণা ব্যস্ততা দেখা যায়।আসন্ন নাসিক নির্বাচন কে ঘিরে তিনি বলেন, করোনাকালীন সময়ে বিভিন্ন এলাকায় ত্রান সামগ্রী বিতরনসহ আর্থিক সহযোগিতা করে যাচ্ছি। এলাকাবাসী আমাকে যোগ্য মনে করেই নির্বাচনে অংশ গ্রহন করছি, এলাকাবাসী আমাকে সাহস ও উৎসাহ উদ্দীপনা প্রদান করছে। আমি আমার ২ নং ওয়াডের্র করোনা কালীন সময়ে গরীব দুঃখী অসহায় মানুষের পাশে ত্রান সামগ্রী কার্যক্রম অব্যাহত রেখেছি।দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত রয়েছি।জনগন আমার পাশে থাকলে আমি নাসিক ২ নং ওয়ার্ডেকে মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তুলব ।আমি সন্ত্রাস মাদক ও দূর্নীতিমুক্ত ডিজিটাল সমাজ গড়ার দৃঢ় প্রত্যয়ে নির্বাচনে অংশ গ্রহণ করতে সকলে কাছে দোয়া প্রার্থী কামনা করছি।
নাসিক ২ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী বিশিষ্ট সমাজ সেবক রাজনীতিবিদ ও আওয়ামীলীগ নেতা নারায়নগঞ্জ সদর উপজেলা বি.আর.ডি.বি সভাপতি, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ইয়াছিন মিয়া এর সুযোগ্য ভাই মোঃ আবু বক্কর সিদ্দিক ( আবুল) সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হবেন । তিনি নির্বাচনের প্রচার প্রচারণা করতে দেখা যায় ।আবু বক্কর সিদ্দিক বলেন, আমার এলাকায় আমি মানুষের ভালবাসা সিক্ত, জনগন যদি আমাকে ভালবাসে এজন্য আমি নির্বাচন করছি। আমি বিভিন্ন সংগঠন মসজিদ, মাদ্রাসা ও স্কুল সাথে জড়িত রয়েছি, আমাকে জনগন বিভিন্ন দায়িত্ব দিয়ে জনগনের আস্তা ও বিশ্বাসী হয়েছি ।আমি মানুষের সেবা করতে চাই। করোনা কালীন সময়ে অসহায় গরীব দুঃখী মানুষকে আর্থিক সাহায্য সহযোগিতা ও খাদ্য সামগ্রী দান করে যাচ্ছি।তিনি পরিবর্তনের অঙ্গীকার নিয়ে নাসিক ২ নং ওয়ার্ডে কে আধুনিক ও মডেল হিসাবে গড়ে তুলবেন এই অঙ্গীকার তিনি নির্বাচনে অংশ গ্রহন করেন।
বর্তমান নাসিক ২ নং ওয়ার্ডের কাউন্সিলর সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হবেন ।তিনিও নির্বাচনী প্রচারণা করছেন। নাসিক কাউন্সিলর ইকবাল হোসেন এর ভাই কামাল হোসেন জানান , জনগনের মূল্যবান ভোট দিয়ে আমার ভাইকে পাশ করিয়ে জনপ্রতিনিধি বানিয়েছে সেবা করার জন্য তিনি দায়িত্ব পালন করছেন।জনগন যদি আবার তাদের জন প্রতিনিধি বেচে নেয় তাহলে আবারও নির্বাচন করবে। তিনি বিভিন্ন এলাকায় মসজিদ, মাদ্রাসা ও স্কুল,রাস্তা-ঘাট পাকা,ড্রেন এবং লাইটিংসহ বিভিন্ন উন্নয়ন কাজ করেছেন।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-