শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

সোনারগাঁ মোগরাপাড়া ঐতিহ্যবাহী ডাকঘর দীর্ঘ দশ বৎসর যাবত বেহাল দশার পর পুনরায় সংস্করণ ও শুভ সূচনা

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধিঃ

রবিবার, ১২ সেপ্টেম্বর ২০২১ | ৬:১৮ অপরাহ্ণ | 48Views

সোনারগাঁ মোগরাপাড়া ঐতিহ্যবাহী ডাকঘর দীর্ঘ দশ বৎসর  যাবত বেহাল দশার পর পুনরায়  সংস্করণ ও শুভ সূচনা

নারায়ণগঞ্জ, সোনারগাঁ, মোগরাপাড়া ইউনিয়নের, আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী, সোহাগ রনি দীর্ঘদিন যাবৎ বেহাল দশায় পড়ে থাকা ঐতিহ্যবাহী মোগরাপাড়া ডাক অফিস টি মেরামত ও সংস্করনের পাশাপাশি সামনে পড়ে থাকা কাদামাটিতে মিশ্রিত মাঠ টি, পুনরায় মাটি ভরাটের মাধ্যমে খেলাধুলা সহ মানুষের চলাফেরার উপযোগী করে মনোরম পরিবেশ গড়ে তোলেন ও শুভ সূচনা করেন।

আজ ১২ সেপ্টেম্বর রবিবার ১২ টা ৩০ মিনিটে মোগরাপাড়া ঐতিহ্যবাহী কাঁচা বাজার সংলগ্ন পোস্ট অফিসটি সরকারি বেসরকারি সকল প্রকার কার্য স্থগিত সহ ভবনটি একেবারে ব্যবহারের অনুউপযোগী হওয়ায় হাজী শোহাগ রনি ভবনের চাল ও ভিতরে দরজা-জানালাসহ যাবতীয় অকার্যকর মালামাল সংস্করণ এর মাধ্যমে পুনরায় ব্যবহারের উপযোগী করে একটি নজির স্থাপন করেন সোনারগাঁ মোগরাপাড়া চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মোঃ সোহাগ।

এতে উপস্থিত ছিলেন সোনারগাঁ গণমাধ্যমকর্মী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। তিনি সাংবাদিকদেরকে জানান ,আমি রাজনৈতিক প্রাঙ্গণে পদার্পণ ছাড়াও এলাকার উন্নয়ন মূলক কাজে আমার সাধ্যমত অংশগ্রহণ করেছি।

এছাড়াও তিনি বলেন ,মাননীয় প্রধানমন্ত্রী যদি নৌকা প্রতীক নাও দেন, এলাকার উন্নয়ন কাজে আমি পিছপা হব না। আমি কাউকে দেখানোর জন্য কাউকে খুশি করার জন্য উন্নয়নের কাজ করি না, আমি একমাত্র আল্লাহকে রাজি-খুশি ও মানুষের সেবার জন্য এ উন্নয়নমূলক কাজ করে থাকি।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-