শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

সোনারগাঁ ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুকে ঘুষের টাকা না দিলে কোন উন্নয়ন প্রকল্প কাজ মেম্বারদের দেয়া হয়না

শুক্রবার, ১০ সেপ্টেম্বর ২০২১ | ১০:২৬ অপরাহ্ণ

সোনারগাঁ ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুকে ঘুষের টাকা না দিলে কোন উন্নয়ন প্রকল্প কাজ মেম্বারদের দেয়া হয়না

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুকে ঘুষের টাকা না দিলে কোন উন্নয়ন প্রকল্প কাজ মেম্বারদের দেয়া হয়না বলে জানিয়েছেন ৪/৫/৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বারনি জিয়াছমিন আক্তার।

প্রায় দেড় মিনিটের একটি ভিডিও ক্লিপ দৈনিক প্রতিদিনের সকাল এর হাতে এসে পৌছেছে। তাতে জিয়াছমিন মেম্বারকে একজন প্রশ্ন করেন উন্নয়নমুলক কাজ পাইছেন? চেয়ারম্যান কে কিছু দিতে হয়? জিয়াছমিন মেম্বার বলেন উনাকে (বাবু) চেয়ারম্যান কে পারসোনাল ৫০ হাজার টাকা ও ভ্যাট বাবদ ৫৫ হাজার টাকা দিতে হয়েছে। ১লাখ ১০ হাজার টাকা নিয়া গেছে। তদন্তে বা পরিদর্শনে আইলে দেড়/দুই/ আড়াই হাজার টাকা দিতে হয়।

একটি সুত্র হতে জানা যায় মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুকে ১% হতে তাকে ঘুষ দেয়া না হলে মেম্বারদের কোন কাজ দেননা।কোন মেম্বার কে কাজ পেতে হলে চেয়ারম্যান বাবুকে ঘুষ দিতে হবেই। নাইলে সংশ্লিষ্ট কোন মেম্বার কে কোন উন্নয়ন মুলক কাজ দেয়া হয় না।

এ ব্যাপারে মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুর মুঠোফোনে জানতে কল দেয়া হলে তিনি রিসিভ করে বলেন,আমার যে প্রতিদ্বন্দ্বী সে এই ভিডিও টা করেছে এবং তার কন্ঠ আপনি ভাল করে দেখেন




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন