শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

কালাপাহাড়িয়ায় যুবলীগ নেতা সাত্তার সরকারের সৌজন্যে আনন্দ ভ্রমন অনুষ্ঠিত

বুধবার, ০৮ সেপ্টেম্বর ২০২১ | ২:৩৬ অপরাহ্ণ | 31Views

কালাপাহাড়িয়ায় যুবলীগ নেতা সাত্তার সরকারের  সৌজন্যে আনন্দ ভ্রমন অনুষ্ঠিত

আড়াইহাজার প্রতিনিধি:নারায়নগঞ্জের আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাত্তার সরকারের সৌজন্যে বন্ধুত্ব প্রগাঢ় হোক নদীর উচ্ছ্বাসে’- এই শ্লোগান নিয়ে কদমীরচর বড়বাড়ী যুব সমাজের উদ্যেগে আনন্দ ভ্রমন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার (৬সেপ্টেম্বর )সকাল ১০টায় কদমীরচর বড়বাড়ী এলাকার প্রায় শতাধিক যুবক এই আনন্দ ভ্রমনে অংশ নেন। বহুল আলোচিত বিলাসবহুল ময়ূর পংখীরাজ লঞ্চে চরে উৎসব আর আনন্দঘন পরিবেশে কদমীরচর লঞ্চঘাট হতে মেঘনা ইকোপার্ক’র উদ্যেশে যাত্রা শুরু করেন ভ্রমনে অংশগ্রহণকারী যুবকরা।

এসময় মেঘনা নদীর দু’কূলে প্রাকৃতিক দৃশ্য আর নদীর ঢেউয়ের তালে-তালে নেচে, গেয়ে, আনন্দ উপভোগে অনেকে সেরে নেন গোসল, আবার অনেকে ব্যাস্ত রান্নার কাজে।

দুপুরে লঞ্চেই তারা খাওয়া-দাওয়া সারেন। ভোজন শেষে মেঘনার বালুরচরে প্রাকৃতিক মনোরম দৃশ্য উপভোগ করতে বের হন। এসময় বন্ধুরা সেলফি তুলতে ব্যস্ত সবাই। মেঘনা নদীর বুকে বিকেলে পরন্ত সূর্যটা সবার মন কেড়ে নেন।

ইতালি প্রবাসী হারুন অর রশিদের পরিচালানায় ভ্রমনে ছিলেন, খলিলুর রহমান,শাহজালাল সরকার,রুহুল সরকার, কবির সরকার, আয়নাল সরকার ও আক্তার সরকার, তাদের অংশগ্রহনের ফলে অতিরিক্ত আনন্দ উপভোগ করে ভ্রমনকারীরা।

এসময় যুবলীগ নেতা সাত্তার সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে খলিলুর রহমান বলেন, আজকের এই বিশাল ব্যয় বহুল ভ্রমণের আয়োজক সাত্তার সরকারের জন্য রইলো আমাদের হৃদয় নিগ্রানো ভালোবাসা।পাশাপাশি আগামীতে এইরকম মনোমুগ্ধকর ভ্রমণের ব্যবস্তা করে দেওয়ার জোড় দাবি জানাই।

ঘুরতে আসা রুহুল সরকার বলেন, এইটি নৌকা ভ্রমন নয় এটি আমাদের বন্ধুদের সাথে একত্রিত হওয়ার এক মিলন মেলায় রূপান্তরিত হয়েছে। এই বন্ধুত যেন জীবনের শেষ দিন পযর্ন্ত বজায় থাকবে আমার বিশ্বাস এবং ধন্যবাদ জানাই যুবলীগ নেতা সাত্তার সরকারকে এইরকম সুন্দর একটি ভ্রমণ উপহার দেওয়ায়।

আনন্দ ভ্রমনে আরও ছিলেন,কালন সরকার,রেজাউল সরকার,শিমুল সরকার, সাইফুল ইসলাম শাহীন, রনি সরকার,পারভেজ সরকার, হবি সরকার, যাকারিয়া সরকার, শাহআলী সরকার প্রমুখ।

বিকালে বাঞ্ছারামপুর উপজেলার ধারিয়ারচর ঘুরে রাত ৮টায় কদমীরচর লঞ্চঘাটে ফিরে এসে গান বাজনার তালে-তালে নেচে গেয়ে নিজ নিজ গন্তব্যে চলে যান ভ্রমনকারীরা।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-