শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শফিকুল ইসলাম বাবুল আর নেই- শোক প্রকাশ

মঙ্গলবার, ০৭ সেপ্টেম্বর ২০২১ | ৯:৩১ অপরাহ্ণ | 28Views

সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর  শফিকুল ইসলাম বাবুল আর নেই- শোক প্রকাশ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) ৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শফিকুল ইসলাম (বাবুল) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি………..রাজিউন)। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় রাজধানী ঢাকার ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বিষয়টি নিশ্চিত করেছেন সাবেক কাউন্সিলর শফিকুল ইসলাম বাবুলের বড় ছেলে মো: শাফিন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন কন্যা ও ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বাদ এশা সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ডের সাইলো গেট এলাকায় মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।
শাফিন জানায়, আমার বাবা লিভারজনিত সমস্যার কারণে রাজধানী ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি হয়ে ১০-১৫ দিন যাবৎ চিকিৎসাধীন ছিলেন। উন্নত চিকিৎসার জন্য গত দুই দিন আগে ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়। আজ দুপুর আড়াইটার দিকে আমাদেরকে ছেড়ে না ফেরার দেশে চলে গেছেন। আপনারা আমার বাবার জন্য দোয়া করবেন।
সাবেক কাউন্সিলর শফিকুল ইসলাম বাবুলের মৃত্যুতে ওয়ার্ডবাসীর পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন সিদ্ধিরগঞ্জ থানা শামীম ওসমান সমর্থক গোষ্ঠী কমিটির যুগ্ন আহ্বায়ক, সিদ্ধিরগঞ্জ দারুচছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসা সভাপতি ও সোনামিয়া স্টেডিয়াম কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ মো. আনিসুর রহমান।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-