শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বিপুল পরিমাণ বিদেশী মদ-বিয়ারসহ আটক-৪

রবিবার, ০৫ সেপ্টেম্বর ২০২১ | ৪:৪৩ অপরাহ্ণ | 90Views

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বিপুল পরিমাণ বিদেশী মদ-বিয়ারসহ আটক-৪

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে বিপুল পরিমাণ বিয়ার ও বিদেশী মদসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। জব্দ করা হয়েছে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার ও কাভার্ডভ্যান। গত শনিবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ অভিযান চালায় র‌্যাব-১১ এর একটি দল।র‌্যাব জানায়, অভিযানে ময়মনসিংহের ধোবাউড়ার আইলাতুলি এলাকার মৃত আব্দুল গনির ছেলে আমজাদ হোসেন (২৮), শেরপুর সদরের দুখুরা ছোনকান্দা এলাকার মৃত নছিম উদ্দিনের ছেলে মো. ওয়াসিম (২৭), ভোলার বোরহানউদ্দিন থানার রাণীগঞ্জ বাজার এলাকার মো. মজিদের ছেলে মো. সুজন (২৪) ও ঢাকার তেজগাঁয়ের বটতলা এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে মো. আলাল (২৪) নামে চারজনকে গ্রেফতার করা হয়েছে। তারা শীর্ষ মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে র‌্যাব। অভিযানে ২ হাজার ৩৯৭ ক্যান বিয়ার এবং ৪৩৩ বোতল বিদেশী মদ জব্দ করা হয়েছে।
রোববার (৫ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের আদমজীতে র‌্যাব-১১ এর সদরদপ্তরে অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল তানভীর মাহমুদ পাশা সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান। তিনি বলেন, সোনারগাঁয়ের মেঘনাঘাটে পরিচালিত এই অভিযানে রয়্যাল ডাচ, ব্ল্যাক ডেভিল, হোয়াইট হর্সসহ বিভিন্ন ব্র্যান্ডের বিয়ার ও বিদেশী মদ উদ্ধার করা হয়।
আসামিরা প্রাইভেটকার ও কাভার্ডভ্যানে চড়ে এসব বিয়ার ও বিদেশী মদ নিয়ে নিয়ে রাজধানী ঢাকা থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব তাদের গ্রেফতার করে। তারা দীর্ঘদিন যাবৎ প্রাইভেটকার ও মিনি কাভার্ডভ্যানযোগে অভিনব কৌশলে দেশের বিভিন্ন স্থানে বিয়ার ও বিদেশী মদ পরিবহন করে আসছিল। গ্রেফতার আমজাদের বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে মামলা রয়েছে। সকল আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সোনারগাঁ থানায় মামলা করা হয়েছে।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-