শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

সোনারগাঁয়ে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বন্টনে ইউপি সদস্য সাবিনার অনিয়ম ও দুর্নীতি

শনিবার, ০৪ সেপ্টেম্বর ২০২১ | ১২:৪৬ পূর্বাহ্ণ | 58Views

সোনারগাঁয়ে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বন্টনে ইউপি সদস্য সাবিনার অনিয়ম ও দুর্নীতি

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জ ,সোনারগাঁও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের মহিলা সংরক্ষিত আসনের সাবিনা আক্তার জননেত্রী শেখ হাসিনা ঈদুল আযহা উপলক্ষে অসহায় মানুষের দেয়া ঈদ উপহার গরীব দুঃখী মানুষের কাছে না পৌঁছিয়ে নিজেই আত্মসাৎ করে বলে অভিযোগ পাওয়া গেছে।
এ বিষয়ে মুঠোফোনে মহিলা সংরক্ষিত আসনের সদস্য সাবিনা আক্তার কে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বন্টনের তালিকা চাওয়া হলে তিনি নানা অজুহাত দেখিয়ে পরবর্তী অবসর হয়ে পুনরায় কল দিয়ে পৌঁছে দেওয়ার কথা বললেও একাধিকবার মুঠোফোনে কথা হলেও তার কাছ থেকে কোনোরকম সাড়াশব্দ পাওয়া যায়নি।

গোপন সূত্রে জানা যায়, মাননীয় প্রধানমন্ত্রীর ঈদুল আযহা উপলক্ষে অসহায় মানুষের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নেয়ার লক্ষ্যে ঈদ উপহার প্রেরণ করেন ।

এ ঈদ উপহার ৫০০ টাকা ইউনিয়ন ভিত্তিক গ্রামগঞ্জে ইউপি সদস্যদের মাধ্যমে ইউপি চেয়ারম্যান ১২৫০০ করে ২৫টি পরিবারকে ৫০০ করে ১২৫০০টাকা বুঝিয়ে দেয় মোগরাপাড়া ইউনিয়ন মহিলা সংরক্ষিত আসনের সদস্য সাবিনা আক্তার কাছে।

সে টাকা তিনি অসহায় মানুষের মাঝে বিতরণ না করে নিজে আত্মসাৎ করে ফেলে।
এছাড়াও আরও জানা যায় ,যাদের কাছ থেকে ভোটার আইডি কার্ড সংরক্ষণ করে টাকা উত্তোলন করেছে, তারা টাকার জন্য তার সাথে সাক্ষাৎ করলে, তিনি বলেন, কিসের টাকা, সে কি দিবে, তার কাছে দেওয়ার মতো কিছু নাই, এরকম কথা বলে বিদায় করে দেয়।

এমনিভাবে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ থেকে সরকারিভাবে বেসরকারিভাবে জনগণের দেয়া দান অনুদান প্রণোদনা ও বিভিন্ন পর্যায়ের মানুষের জন্য দেয়া অর্থ আত্মসাৎ করে মানুষের সাথে ঝগড়াঝাটি করে নিজের ব্যাঙ্ক-ব্যালান্স ভারী করছে।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-