শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

ইউপি মেম্বার সাবিনা ইয়াছমিনের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ

শুক্রবার, ০৩ সেপ্টেম্বর ২০২১ | ১১:৫৬ অপরাহ্ণ | 56Views

ইউপি মেম্বার সাবিনা ইয়াছমিনের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ১.২.৩ নং ওয়ার্ড এর মহিলা মেম্বারনি সাবিনা ইয়াসমিনের বিরুদ্ধে রাস্তা করার অজুহাতে টাকা বাণিজ্য ও ড্রেন নির্মাণে ব্যাপক অনিয়মের অভিযোগ উঠেছে।

গতকাল সরেজমিনে মোগরাপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বন্দেরা এলাকায় গিয়ে জানা যায়, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার বরাদ্দকৃত সরকারি রাস্তা সংস্কার চলমান থাকা অবস্থায় বিভিন্ন অজুহাতে রাস্তা করে দিবে বলে স্থানীয় মহিলা সদস্য সাবিনা ইয়াসমিন মোগরাপাড়া ইউনিয়নের বন্দেরা গ্রামের ফিরোজ, জাকির হোসেন ও তার বাড়ীর আশে পাশের আরও তিন জনের কাছ থেকে ৪০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ করেন ভুক্তসহ এলাকা বাসী।

অথচ এই রাস্তাটি এমপি লিয়াকত হোসেন খোকার বরাদ্দকৃত,এই রাস্তাটি ছোট সাদিপুর ব্রিজ হতে রয়েল রিসোর্ট পর্যন্ত নয়শত ফিট নির্মিত হয়, যেখানে স্থানীয় সাবিনা মেম্বারনির কোনো সংশ্লিষ্টতা নেই,সেখান থেকেই ছলেবলে কৌশলে নিজে রাস্তা তৈরি করছে বলে মানুষকে ভুল বুজিয়ে ৪০ হাজার টাকা হাতিয়ে নেয়। এব্যপারে এলাকাবাসী জানান, এই মেম্বার খুবই দুরন্ত প্রকৃতির লোক,সে ঐ রাস্তার ঠিকাদারের চোখে ধুলো দিয়ে টাকা হাতিয়ে নেন, অথচ এই টাকার কথা ঐ ঠিকাদার জানেই না।বন্দরা গ্রামের তমিজ বেপারীর ছেলে লালন মিয়া বলেন,গত দুমাস আগে একটি ড্রেন নির্মাণে তার ব্যাপক অনিয়ম রয়েছে ড্রেনটি নাম মাত্র নির্মান ও পানি চলাচলের অনুপযোগী করেই লাপাত্তা হয়ে যায় মেম্বার। আমাদের এলাকাবাসী তার সাথে একাধিক বার যোগাযোগ করলেও ঠিক করে দেই দিচ্ছে বলে তালবাহানা করছেন।

এছাড়াও সাবিনা মেম্বার এর বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ৫০০ টাকা করে প্রকৃত অসহায় দুস্থদের মাঝে না দিয়ে স্বজনপ্রীতি করারও অভিযোগ রয়েছে। এ নিয়ে গত কয়েকদিন আগে একটি অনলাইন পত্রিকায় তাঁর বিরুদ্ধে সংবাদ প্রকাশিত হয়।

টাকা হাতিয়ে নেয়ার বিষয়ে সাবিনা মেম্বারের কাছে জানতে চাইলে তিনি প্রতিবেদককে বলেন,আমি কি আপনার কাছ থেকে টাকা নিছি? না আপনি আমাকে নিয়ে দিয়েছেন? ফোন রাখেন আমার কথা রের্কড করবেন আমি বুজতে পেরেছি বলে লাইনটি কেটে দেন।

এ বিষয়ে স্থানীয় ৩নং ওয়ার্ডের ইউপি মেম্বার ও ওই রাস্তার ঠিকাদার এর সভাপতি মাজহারুল ইসলাম মানিক ও সাধারণ সম্পাদক জনি বলেন, এই রাস্তাটি নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার বরাদ্দকৃত হাতে করা। এই রাস্তার অজুহাত দেখিয়ে কোন অবস্থাতেই সাধারণ মানুষের কাছ থেকে সাবিনা মেম্বার এর টাকা নেয়া উচিত হয়নি, এটা আসলে একটি লজ্জাজনক ব্যাপার,আমরা ঊর্ধ্বতন মহলের কাছে এই ব্যাপারটি জানাবো। এ সময় স্থানীয় মেম্বার মাজহারুল ইসলাম মানিক বলেন এই সাবিনা ইয়াসমিনের বিরুদ্ধে এই অভিযোগই না, মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহারও আত্মীয় করন সহ না দেয়ার অভিযোগ রয়েছে। তিনি বলেন এ বিষয়টি আমি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুর সাথে কথা বলব,প্রয়োজনে উপর মহলেও কথা বলে ব্যবস্থা গ্রহণ করাবো।

এ বিষয়ে মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু বলেন বিষয়টি আমার জানা নেই।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-