শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

সোনারগাঁ ফুটপাত বিএনপি কর্মী ইব্রাহিমের দখলে

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধিঃ

শুক্রবার, ০৩ সেপ্টেম্বর ২০২১ | ১১:৪০ অপরাহ্ণ | 33Views

সোনারগাঁ ফুটপাত বিএনপি কর্মী  ইব্রাহিমের দখলে

নারায়ণগঞ্জ ,সোনারগাঁ মোগরাপাড়া চৌরাস্তা পূর্ব পাশ ফুট ওভারব্রিজের নিচে (কেন্দ্রীয় জামে মসজিদ) এর পাশে থাকা ফলপট্টি, হকার নিয়ন্ত্রণ চলে বিএনপি-জামাত কর্মী ইব্রাহিমের দাপটে।

গোপন সূত্রে জানা যায়, প্রশাসনের নাম ভাঙ্গিয়ে সোনারগাঁ মোগরাপাড়া চৌরাস্তা ফুটওভার ব্রিজের নিচে থাকা ফুটপাত ও হকার ব্যবসায়ীদের দিনপ্রতি গুনতে হয় দুই থেকে তিনশত টাকা। চলে না কোন ওজর আপত্তি, সূর্য উঠলেই গুনতে হয় এ সমস্ত অসহায় ব্যবসায়ীদের দুই থেকে তিনশ টাকা করে। প্রায় দুইশত দোকান থেকে হাতিয়ে নেয় দিনপ্রতি ৬০ হাজার টাকা।

এছাড়াও জানা যায়, দোকানের এডভান্স বাবদ ৫০ থেকে ১ লক্ষ টাকা হাতিয়ে নেয়। তাদের কাছে জানতে চাইলে থানা পুলিশ, হাইওয়ে পুলিশ মেনেস করতে হবে বলে টাকা দিতে হবে। এ টাকা আদৌ আর কখনো পাবে পাবে কি না অনিশ্চিত, তার পরেও অপারগ হয়ে গুনতে হয় এ চাঁদার মোহরানা।

এ ব্যাপারে ভুক্তভোগীরা বলেন, নাম প্রকাশে অনিচ্ছুক ,কারো ভাড়া দিতে অপারগতা জানালে, হতে হয় চরম লাঞ্ছনার শিকার, ছাড়তে হয় দোকান।

দোকান ছাড়ার ভয়-ভীতি দেখিয়ে হাতিয়ে নেয় মোটা অংকের টাকা।
এভাবে ফুটপাত থেকে দিনপ্রতি হাতিয়ে নেয় হাজার হাজার টাকা।

কে এই বিএনপি কর্মী ইব্রাহিম, কার ছত্রছায়ায় প্রকাশ্যে চাঁদাবাজি ও লুটপাটে লাগামহীন, জানতে চায় ফুটপাত ও হকার ব্যবসায়ীরা। এ নিরীহ ফুটপাতে হকার ব্যবসায়ীদের প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-