শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

সিদ্ধিরগঞ্জ থানায় আগষ্ট মাসে ৫৫ মামলা

মঙ্গলবার, ৩১ আগস্ট ২০২১ | ৩:১৭ অপরাহ্ণ | 31Views

সিদ্ধিরগঞ্জ থানায় আগষ্ট মাসে ৫৫ মামলা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ঃ সিদ্ধিরগঞ্জ থানায় অফিসার ইনচার্জ মশিউর রহমান যোগদানের পর আইন শৃংঙ্খলা দিন দিন উন্নতি পথে অগ্রসর হচ্ছে ।প্রতি মাসেই অপরাধের হার হ্রাস পাচ্ছে।অপরাধীরা অপরাধ করতে পারছে না ,তারা আতঙ্কে দিন কাটছে।গতকাল ৩১ আগষ্ট সকাল ১২ টায় সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান সাংবাদিকদের জানান আগষ্ট মাসে বিভিন্ন আপরাধে মামলার সংখ্যা ৫৫ হয়েছে।মাদক মামলা ১৮,জুয়া ৬, চাদাঁবাজি ৪ ,ডাকাতি ৩ ,ধর্ষণ ৩,সড়ক দূঘর্টনা ২,ডিজিটাল নিরাপত্তা ২,পায়তারানা আত্মসাৎ ২,নারী নির্যাতন ২,অস্ত্র আইনে ২ ,মানব পাচার ১, অপহরণ ১, চুরি ১,খুন ১ ও অন্যান্য মামলা ৭সহ সর্বমোট ৫৫ মামলা হয়েছে।
সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান বলেন ,আইন শৃংঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।কোন প্রকার অপরাধ করতে দেওয়া হচ্ছে না ।থানার বিভিন্ন দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা দায়িত্বে পালনে কঠোর ভুমিকা পালন করছে। তাই অপরাধীরা অপরাধ করতে আতঙ্কে রয়েছে।আগষ্ট মাস শোকের মাস, এ মাসে জাতীয় শোক দিবস পালিত হয়েছে।আমরা মহান নেতার প্রতি শ্রদ্ধাশীল ও শ্রদ্ধাঞ্জলী জানাই।
তিনি আরো বলেন , সিদ্ধিরগঞ্জ থানা একটি ইকোনমিক জোন হিসাবে খ্যাতি রয়েছে । এখানে আদমজী ইপিজেড ,বিভিন্ন গার্মেন্টস, ব্যাংক ,বীমা ,আইন শৃংঙ্খলা বাহিনী অফিস ,আদালত ইত্যাদি রয়েছে। আমরা আইন শৃংঙ্খলা বাহিনী বিভিন্ন আপরাধ সর্ম্পকে তৎপর রয়েছি।আমি থাকায় অবস্থায় কোন প্রকার অপরাধ সংঘঠিত হতে দেওয়া হবে না।আপনারা জানেন, প্রতি মাসে থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয় ।এখানে বিভিন্ন ওয়ার্ডের জন প্রতিনিধি ও সাধারণ মানুষ কথা বলার সুযোগ দেওয়া হয় এবং জেলার উধর্ধতন কর্মকর্তাও উপস্থিত থাকেন।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-