শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি শোক পালনে দোয়া

সোমবার, ১৬ আগস্ট ২০২১ | ৭:২৯ অপরাহ্ণ | 33Views

বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে  সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি শোক পালনে দোয়া

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবুন্ধ শেখ মজিবুর রহমানেরর প্রতি বিনম্্র শ্রদ্ধা ও ভালোবাসায় সিদ্ধিরগঞ্জ থানার যুবলীগের সভাপতি ও নাসিক ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব মোঃ মতিউর রহমান জাতীয় শোক দিবস পালন করেছেন।গতকাল ১৬ আগষ্ট দুপুর ২ টায় সুমিল পাড়া যুবলীগ অফিস কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য দোয়া ও কাঙ্গালী ভোজের আয়োজন করেন।
এ সময় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান (বিএসসি)সহ-সভাপতি রিয়াজ উদ্দিন রেনু ,সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন,যুগ্ন সাধারণ সম্পাদক কালী পদ মল্লিক,সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মশিউর রহমান,সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতি,নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড.খোকন সাহা ,নাসিক ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর ইফতেখার আলম খোকন,সিদ্ধিরগঞ্জ থানার তাতী লীগের সভাপতি মোঃ লিটন,বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের গোদনাইল মেঘনা ডিপো শাখার সভাপতি মোঃআশরাফ উদ্দিন,যুবলীগ সদস্য খন্দকার মানিক মাষ্টার,ওহাব মোল্লা ,শ্রমিক নেতা আজিজ, আক্তার হোসেন প্রমুখ।
এসময় সিদ্ধিরগঞ্জ থানার আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান বলেন,১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালন করছি।যারা বাংলার বুকে মহান নেতা বঙ্গবন্ধু ও তার পরিবারকেনৃশংসয় ভাবে হত্যা করেছে ,তারা দেশ ও জাতির শত্রæ ।কিছু আংশিক বিচার করা হয়েছে,যাদের বিচার এখন হয়নি তাদেরকে শ্রীঘ্রই বিচারের আওতায় আনা হয়। সেলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে একটাই আশা তাদেরকে বাংলার মাটিতে এনে ফাসিঁ দেওয়া হউক।আমরা বাঙ্গালী জাতি মহান নেতাকে হারিয়ে দিশেহারা আপনি তাদের বিচার দ্রæত করে জাতিকে কলঙ্ক মুক্ত করুন।
এদিকে সিদ্ধিরগঞ্জ থানার আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতি বলেন, বাঙ্গলী এক মহান নেতাকে হারিয়েছে ,আমরা জাতির জনক বঙ্গন্ধু শেখ মজিবুর রহমান ও তার শহিদ পরিবারের আত্মার মাগফেরাত কামনা করি।আমাদের নারায়ণগঞ্জের ৪ আসনের সংসদ সদস্য মাননীয় একেএম শামিম ওসমানের জন্য দোয়া কামনা করি তিনি যেন দীর্ঘ জীবি হন। পরিশেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও কাঙ্গালী ভোজ বিতরণ করেন।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-