শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

রূপগঞ্জে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা ॥ গ্রেফতার ২

বুধবার, ০৪ আগস্ট ২০২১ | ১:০৮ পূর্বাহ্ণ | 42Views

রূপগঞ্জে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা ॥ গ্রেফতার ২

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃনারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল এলাকায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মানহানিকর স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে গত ২ আগষ্ট সোমবার রাত ৯ টায় প্রতিপক্ষের সন্ত্রাসীরা হামলা চালিয়ে এসএসসি পরীক্ষার্থী মোহাম্মদ সানি মিয়াকে (১৮) প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে। হামলায় সানির বন্ধু ইমন (১৮) ও আবু সায়েম (১৯) আহত হয়েছে। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মোহাম্মদ সানি মিয়া গোলাকান্দাইল বিজয়নগর এলাকার মিল্লাত হোসেনের ছেলে। গোলাকান্দাইল মুজিবর রহমান ভুঁইয়া উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় তার অংশ নেওয়ার কথা ছিল। এ ঘটনায় এজাহার নামীয় জাহিদ হোসেন (১৭) ও আল-আমিন (১৯) নামের দুই যুবককে পুলিশ গ্রেফতার করেছে।
পুলিশ জানায়, গোলাকান্দাইল দক্ষিণপাড়া এলাকার মিছির আলীর ছেলে মাহাফুজ ফেইসবুকে মোহাম্মদ সানি মিয়াকে নিয়ে মানহানিকর স্ট্যাটাস দেয়। এনিয়ে সানি মিয়া ও মাহফুজের মধ্যে কথা কাটাকাটি ও বাক্বিতন্ডা হয়। একপর্যায়ে মাহাফুজের সহযোগী দুই জনকে আটক করে ফেলে সানি ও তার বন্ধুরা। পরে মাহাফুজ ও তার ভাই মাসুমসহ তাদের লোকজন অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে মোহাম্মদ সানিসহ তাদের লোকজনের উপর অতর্কিত হামলা চালায়। এসময় উভয়পক্ষ ধাওয়া পাল্টা ধাওয়া ও রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে মাহাফুজ ও মাসুমসহ তার সমর্থিতরা মোঃ সানিকে উপর্যোপরি কুপিয়ে জখম করে। পরে মোহাম্মদ সানিকে ইউএস বাংলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এব্যাপারে মোহাম্মদ সানি মিয়ার পিতা মোঃ মিল্লাত হোসেন বাদী হয়ে ২০ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছেন।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, হত্যাকান্ডের ঘটনায় হত্যা মামলা রুজু করা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। ###o

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-