শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

সিদ্ধিরগঞ্জে অভিযানে ৩৮ জন জুয়াড়ি গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ঃ

রবিবার, ০১ আগস্ট ২০২১ | ৬:৫১ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জে অভিযানে ৩৮ জন জুয়াড়ি গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরালই এবং নিমাই কাশারী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ অভিযান পরিচালনা করে ৩৮ জর জুয়ারীকে গ্রেফাতার করতে সক্ষম হয়েছে।গত ১ অগাষ্ট পৃথক ৩টি অভিযানে ৯টা ১০ টা ও ১১ .২০ ঘটিকায় বিভিন্ন জুয়ার আস্তানায় অভিযান পরিচালনা করে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ও জুয়া খেলার সর্বমোট ২৯ হাজার ৯ শত পচাঁনব্বই টাকা উদ্ধারসহ ৩৮ জন জুয়াড়িকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা হল
মোঃ দেলোয়ার হোসেন (৫২), মোঃ সেলিম (৪৫), শ্রী রনজিদ চন্দ্র পাল (৪০), মোঃ দেলোয়ার হোসেন (৩২), মোঃ মনিরুল ইসলাম (৪০), মোঃ আলামিন (৩২), মোঃ জাহিদুল ইসলাম (৩২), মোঃ জাকির হোসেন (৩৮), মোঃ ইলিয়াস মিয়া (৩৬), মোঃ মোশারফ গাজী (৪৬), মোঃ হাবিব (৩৫), মোঃ আনোয়ার হোসেন (৪৩), আলী হোসেন (৫০), মোঃ আবুল কালাম (৪৮), মোসাঃ সামসুন নাহার (৪৩) মোঃ হান্নান (৩২), শেখ বাবর আলী (৫৭), মোঃ শহিদুল ইসলাম ওরফে খোকন (৪২), মমিন (২৫), মোঃ আমির হোসেন (২৮), মোঃ খোকন (২৮), মোঃ রতন ভুইয়া (৩৮), মোঃ মোক্তার হোসেন (৪৫), মোঃ নাজির আলী (৫৩), মোঃ রবিউল ইসলাম ওরফে রানা (২৭), মোঃ শাহআলম (২৬), মোসাঃ সালমা বেগম (৩৪), মোঃ আমিরুল ইসলাম (২৬), মোঃ কামরুল হাসান (৩৬), মোঃ কিরন মোল্লা (২৯), মোঃ সুজন (২২), মোঃ মনির হোসেন (২৫), মোঃ রহমত আলী (২৭), মোঃ নাজমুল ইসলাম (২০), মোঃ ওমর ফারুক (২৪), বিজয় চন্দ্র সরকার (২৬), মোঃ এরশাদ আলী (৩০) এবং মোঃ মহসিন (৩২)।
লেঃ কমন্ডার হামমুদুল হাসান প্রেস রিলিজ জানান, সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরালই এবং নিমাই কাশারী এলাকায় কখনো গোপনে আবার কখনো কখনো প্রকাশ্যে চলতো এই জুয়ার আসর। অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন শৃংঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচেছ। মাদক, জুয়ার সিন্ডিকেটসহ বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। সাম্প্রতিক সময়ে সিদ্ধিরগঞ্জ এলাকায় জুয়ার আসর বেড়ে যাওয়ায় জুয়ার আসর বন্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে র‌্যাব-১১।
নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।জুয়ারিদের বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানায় প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন