শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

র‌্যাব-১১‘র অভিযানে ৪ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

ফতুল্লা প্রতিনিধি ঃ

শনিবার, ৩১ জুলাই ২০২১ | ১১:৩৪ অপরাহ্ণ | 40Views

র‌্যাব-১১‘র অভিযানে ৪ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লায় ৪ হাজার ২০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১’র সদস্যরা।

গ্রেপ্তারকৃতরা হলো-সিদ্ধিরগঞ্জের মিজমিজি দক্ষিন পাড়ার মোঃ রাজ্জাক খলিফার পুত্র মোঃ আজম খলিফা (৩৩), ফতুল্লা থানার পঞ্চবটীর সুরুজ্জামানের বাড়ীর ভাড়াটিয়া ইমাম (২৮) ও একই থানার ধর্মগঞ্জ চতলার মাঠের মোঃ পারভেজ আলমের পুত্র মোঃ শরিফ আহম্মেদ ওরফে হৃদয় (২৮)। ফতুল্লা থানার রঘুনাথপুরস্থ পাসপোর্ট অফিস সংলগ্ন রাস্তা থেকে ৩০ জুলাই বিকেলে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

শনিবার (৩১ জুলাই) বিকেলে র‌্যাব-১১র মিডিয়া অফিসার (আদমজীনগর, নারায়ণগঞ্জ) লে. কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করে ফতুল্লা থানায় সোপর্দ করেছে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ৩০জুলাই বিকেল সাড়ে ৫ টার দিকে র‌্যাব-১১’র সদস্যরা ফতুল্লা থানার রঘুনাথপুরস্থ পাসপোর্ট অফিস সংলগ্ন মৌচাকগামী পাকা রাস্তায় অভিযান চালিয়ে মোটরসাইকেলরোহি মোঃ আজম খলিফা, ইমাম ও হৃদয় নামক তিন জনকে আটক করা হয়। এ সময় আটককৃতদের নিকট থেকে ৪ হাজার ২০ পিছ ইয়াবা ট্যাবলেট ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল (নং- ঢাকা-মেট্রো- ল- ১৯-৬১২৯) উদ্ধার করে র‌্যাব-১১’র সদস্যরা। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-