মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

ঈদুল আযহার ৩য় দিনে নাসিক ১নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী আনোয়ার ইসলাম খাদ্য সামগ্রী বিতরণ

শুক্রবার, ২৩ জুলাই ২০২১ | ১:২৪ অপরাহ্ণ

ঈদুল আযহার ৩য় দিনে নাসিক ১নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী আনোয়ার ইসলাম খাদ্য সামগ্রী বিতরণ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১ নং ওয়ার্ড এর সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব আনোয়ার ইসলাম ঈদুল আযহার তৃতীয় দিনে গরিব অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ তৎপরতা দেখতে পাওয়া যায়।গত ২৩ জুলাই সকাল ১১ টার দিকে নাসিক ১ নং ওয়ার্ডে অসহায় ও গরিবের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন। ত্রাণ বিতরণের সময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।পূর্বের লকডাউন থেকে শুরু করে অদ্যবদি পযর্ন্ত করোনার বিভিন্ন উপকরন সামগ্রী গরিব অসহায় দুঃস্থ লোকদের মাঝে বিতরণ করে যাচ্ছেন।তিনি নাসিক ১ নং ওয়ার্ডের অসহায় দুঃস্থ পরিবারের খোজ খবর নিয়ে তাদের মাঝে ত্রান বিতরণ করে যাচ্ছেন।
আলহাজ্ব আনোয়ার ইসলাম জানান,নাসিক ১ নং ওয়ার্ড অসহায় জনগনকে যেভাবে সাহায্য সহযোগিতা করে আসছি ঠিক তেমনি কাউন্সিলর না হলেও জনগনের পাশে সবসময় থাকব। আপনারা দেখেছেন স্কুল ,মসজিদ ,মাদ্রাসা উন্নয়নে জন্য অনুদান দিয়েছি। তিনি আরো বলেন, নাসিক ১ নং ওয়ার্ডের এলাকাবাসীর সুখে-দুঃখে সবসময় আছি থাকব। বৈশ্বিক মহামারি করোনায় নাসিক ১ নং ওয়ার্ড অসহায় পরিবারের জন্য ত্রান ও খাদ্য সামগ্রী ,মাস্কসহ বিভিন্ন উপকরণ সামগ্রী বিতরণ করেছি।চলমান লকডাউনে অসহায় পরিবারে পাশে থাকবেন বলে আশ্বাস করেন।
এদিকে এলাকাবাসী বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব আনোয়ার ইসলাম কাউন্সিলর না হলেও করোনা থাকাকালীন সময়ে এলাকাবাসীকে বিভিন্ন ভাবে সহযোগীতা করেছেন। এখনও পর্যন্ত আমাদের সহযোগীতা করে যাচ্ছেন। মাহামারি করোনা ভাইরাসের সময় আনোয়ার ইসলাম সবার বাসায় বাসায় গিয়ে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী দিয়ে যাচ্ছেন। কে কি সমস্যা আছেন সব বিষয়ে খোজ-খবর নিচ্ছেন এবং নিজের সার্মথ্য অনুযায়ী সহযোগীতা করছেন। আগামীতে নাসিক ১ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে আলহাজ্ব আনোয়ার ইসলামকে চাই।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন