মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে ৮ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার

বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০ | ৫:৫৪ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জে ৮ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ  সিদ্ধিরগঞ্জে ৮ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত মাজহারুল ইসলাম রায়হান (২১কে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত মাজহারুল ইসলাম রায়হান সিদ্ধিরগঞ্জ থানা কদমতলী এলাকার ইসকানদার আলীর ছেলে।

এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর মা বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত মাজহারুল ইসলাম রায়হান প্রাইভেট পড়ানোর সুযোগে ভুক্তভোগী ওই স্কুল ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। ছাত্রীর বাবা ও মা কাজের জন্য বাড়ির বাহিরে থাকেন। এ সুযোগে গত ১৮ সেপ্টেম্বর ছাত্রীর বাসায় গিয়ে প্রথমে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের চেষ্টা করলে রাজি না হলে মেয়ের রুমে নিয়ে ধর্ষণ করে।

পরবর্তীতে ভুক্তভোগী ওই স্কুল ছাত্রী তার মা-বাবাকে বিষয়টি বললে তারা রায়হানের সঙ্গে যোগাযোগ করলে অভিযুক্ত রায়হান তা সম্পূর্ণ অস্বীকার করে। ভুক্তভোগী সেই স্কুল ছাত্রীর মা বলেন, আমি একজন গার্মেন্টস কর্মী ও আমার স্বামী বাসের হেলপার। তাই কাজের জন্য দুইজনকেই বাড়ির বাহিরে যেতে হয়। করোনা ভাইরাসের জন্য স্কুল বন্ধ থাকার কারণে আমার মেয়ে একাই বাড়িতে থাকে এবং রায়হান প্রাইভেট পড়ানোর জন্য বাসায় আসতো। বাড়ি খালি থাকার সুযোগে আমার মেয়ের সর্বনাশ করেছে সে। আমি তার শাস্তি চাই।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুল ফারুক জানান, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা করেছেন এবং বাকী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন