নারায়ণগঞ্জের ডাক | logo

১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৯শে নভেম্বর, ২০২০ ইং

বক্তাবলীতে সন্ত্রাসী সোহেল বাহিনীর হামলায় মা-ছেলে আহত

প্রকাশিত : সেপ্টেম্বর ২৪, ২০২০, ১৩:৩৪

বক্তাবলীতে সন্ত্রাসী সোহেল বাহিনীর হামলায় মা-ছেলে আহত

বিশেষ প্রতিনিধি:  নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলীর মধ্যনগরে সন্ত্রাসী সোহেল বাহিনীর হামলায় মা-ছেলে আহত হয়েছে।

এ ব্যাপারে লাখি ওরফে লাকি ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

মধ্যনগর গ্রামের বিদেশ প্রবাসী সালাউদ্দিন বাদলের স্ত্রী লাখি ওরফে লাকি লিখিত অভিযোগে উল্লেখ করেন,পূর্ব শত্রুুতার জের ধরে বুধবার সন্ধ্যায় বিবাদী রফিকুল ইসলামের পুত্র সোহেল,সোহেলের স্ত্রী অজুফা,সোহেলের পুত্র সোহান,সালে আহম্মেদ এর স্ত্রী রুমা,আয়ান আলীর স্ত্রী রাহেলা,আয়ান আলীর পুত্র আলী আক্কাস ও আলী আজগর , আলমগীরের পুত্র আসিফ,আসাফউদ্দিনের পুত্র আসাদ,আলী আক্কাসের স্ত্রী সুমি,রাসেলের স্ত্রী সাদিয়া,কাশেমের কন্যা সামিয়া,আলী আকবরের পুত্র কাশেম, আব্দুলের পুত্র বরকত উল্লাহ সহ অজ্ঞাত নামা ৭/৮ জন দেশীয় অস্ত্র নিয়ে ঘরে প্রবেশ করে মারধর,ভাংচুর,লুটপাট চালায়। এতে করে লাখি ওরফে লাকি,তারপুত্র সাকিব,দেবর সেলিম,পলাশ ও রোমানা গুরুতর জখম হয়।

এলাকাবাসী সবাইকে উদ্ধার করে ভিক্টোরিয়া হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সোহেল বাহিনী যাবার সময় নগদ ৩ লাখ টাকা,৪ ভরি স্বর্ন,৩ টি স্মার্ট মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। যাবার বেলা এ নিয়ে বাড়াবাড়ি করলে প্রানে মেরে ফেলা সহ মিথ্যা মামল করে হয়রানি করার হুমকি দিয়ে যায়।

এর আগে গত ২০ সেপ্টেম্বর সকালে সোহেল বাহিনী বাদলের জমি অন্যত্র বিক্রি করার চেষ্টা করলে বাদলের স্ত্রী বাধাঁ দিলে মারধর করে। ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলে এসআই মিনারুল কাজীকে তদন্ত করার দায়িত্ব দেয়া হলে তিনি কোন ব্যবস্থা গ্রহন না করায় আবার অঘটন ঘটলো। এলাকাবাসী জানান, আগের অভিযোগের কোন ব্যবস্থা না নেয়ায় আবারো রক্তক্ষয়ী ঘটনা ঘটলো। অভিযোগের তদন্ত কর্মকর্তা এসআই আসাদকে দেয়া হয়েছে। তিনি জানান, আমি ঘটনাস্থলে গিয়েছি। উভয় পক্ষকে শান্ত থাকার জন্য বলে এসেছি। শুক্রবার বিকাল ৪ টায় উভয় পক্ষকে থানায় ডেকেছি।




মোবাইলঃ 01317838887
ইমেইলঃ narayanganjerdak@gmail.com