মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লিপি ওসমানের জন্য শুকরানা দোয়া করলের লিপি রহমান

বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০ | ৭:৩৫ পূর্বাহ্ণ

লিপি ওসমানের জন্য শুকরানা দোয়া করলের লিপি রহমান

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ অগনিত মানুষের দোয়ায় দ্রুতই সুস্থ হয়ে উঠেছেন করোনাকালিন সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে ‘মমতাময়ী মা’ উপাধি পাওয়া নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি আলহাজ্ব একেএম শামীম ওসমানের সহধর্মিণী নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি। করোনায় মুক্ত হওয়ায় আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে দোয়া করেছেন সিদ্ধগঞ্জের নাসিক ৫নং ওযার্ড এলাকার আলহাজ্ব আনিসুর রহমানের সহধর্মিণী লিপি রহমান।

বুধবার ২৩সেপ্টেম্বর এশার নামাজ আদায় করে নিজ ভবনে বাড়ির মানুষদের নিয়ে এ দোয়া প্রার্থনা করেন।

সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি ও সোনামিয়া স্টেডিয়ামের বাস্তবায়ন কমিটি সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আনিসুর রহমানের সহধর্মিণী লিপি রহমান।

সকলের দোয়ায় মহান আল্লাহ্ পাক রাব্বুল আল আমিন সুস্থতা দান করেছেন আল্লাহতাআলার দরবারে শুকরিয়া আলহামদুলিল্লাহ। পাশাপাশি ওসমান পরিবারের অন্যান্য সদস্যদের সুস্থতা কামনায় দোয়া করা হয়।

দেশের ক্রান্তিলগ্নে অতীতের ধারাবাহিকতায় বর্তমানেও ঐতিহ্যবাহী ওসমান পরিবার প্রশংসনীয় ভূমিকা অব্যাহত রেখেছেন সালমা ওসমান লিপি ও শামীম ওসমানসহ পরিবারের অন্য সদস্যরা।

নারায়ণগঞ্জে করোনার সংক্রমনের শুরুতে অসহায়দের পাশে যখন কাউকে পাওয়া যাচ্ছিলো না, তখন থেকে এখন পর্যন্ত (করোনা আক্রান্ত অবস্থায়ও) লিপি ওসমান নারায়ণগঞ্জবাসীর জন্য কাজ করে যাচ্ছেন নিবিড় ভাবে।

সেই মমতাময়ী নারী অসুস্থ সংবাদে জেলার সর্বত্র প্রায় প্রতিদিনই হয়েছে দোয়া মিলাদ মাহফিল।

এদিকে, তার সুস্থতার খবর চারদিকে ছড়িয়ে পরায় নেতাকর্মীসহ সাধারণ মানুষের মাঝে স্বস্তি ফিরেছে। পরিবারের অন্য সদস্যরাও দ্রুত সুস্থ হয়ে উঠবে এমন প্রত্যাশায় ও দোয়া সকলের।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন