বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের উদ্যোগে ইফতার, মতবিনিময় ও সদস্যদের মাঝে সুরক্ষা সামগ্রী প্রদান

শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১ | ৬:৫৮ অপরাহ্ণ | 5Views

নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের উদ্যোগে ইফতার, মতবিনিময় ও সদস্যদের মাঝে সুরক্ষা সামগ্রী প্রদান

মাঠ পর্যায়ে সাংবাদিকদের প্রাণের সংগঠন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব এর ইফতার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ এপ্রিল) বিকালে সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে ঘরোয়াভাবে এ আয়োজন করা হয়। এছাড়াও সকল সদস্যদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ হিসেবে হ্যান্ড স্যানিটাইজার স্প্রেয়ার, মাস্ক ও নাসিক ১৩ নং ওর্য়াড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকারের পক্ষ থেকে স্যানিটাইজার এর বোতল প্রদান করা হয়েছে।

সংগঠনের সভাপতি এবং এনএএন টিভির নিউজ কো-অরডিনেটর সাইফুল্লাহ মাহমুদ টিটুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং আনন্দ টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি ও নারায়ণগঞ্জ বার্তা ২৪ ডটকম এর সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকনের সঞ্চালনায় এতে অংশ নেয় নির্বাহী কমিটিসহ সকল সদস্যগণ।

মতবিনিময় সভায় সকল সদস্যরা সংগঠনের অগ্রনী কার্যক্রমে ভূয়শী প্রশংসা করেন। এছাড়াও সংগঠনকে এগিয়ে নিতে বিভিন্ন পরার্মশ প্রদান করেন। ওই সময় সংগঠনের শৃঙ্খলাভঙ্গকারী যেই হোক তাদের প্রতিহত করতে সকল সদস্যগণ একমত পোষন করেন। পরে সিটি প্রেসক্লাবের সহ সভাপতি শফিকুল ইসলাম আরজুর ছোট ভাই সাইফুল ইসলাম আজাদ এর রূহের মাগফিরাত ও মাইটিভির আবদুল্লাহ আল মামুনের পিতা সহ সকল নিহত সাংবাদিক ও তাদের স্বজনদের জন্য বিশেষ দোয়া করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক- দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক মো. শাহ আলম তালুকদার, সাংগঠনিক সম্পাদক- জাতীয় দৈনিক আমার বার্তা পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি নুরুজ্জামান কাউসার, দপ্তর সম্পাদক ও অগ্রবানীর ভারপ্রাপ্ত সম্পাদক রশিদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও এন.এ.এন টিভির স্টাফ রির্পোটার বদরুজ্জামান রতন, আইন বিষয়ক সম্পাদক ও বালাদেশ কথা ডট কম এর সম্পাদক বদিউজ্জমান খাঁন, তথ্য বিষয়ক সম্পাদক আলতাফ হোসেন রাজিব, কার্যকরি সদস্য- দৈনিক সবুজ পৃথিবী স্টাফ রিপোর্টার মো. আক্তার হোসেন, আমাদের পথের সময় পত্রিকার সম্পাদক তৌকির আহম্মেদ রাসেল, জাতীয় দৈনিক ঢাকা প্রতিদিনের নারায়ণগঞ্জ প্রতিনিধি আসলাম হোসেন, সাবেক সাধারণ সম্পাদক এবং মাই টিভি প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন।

এছাড়াও সাধারণ সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আজকের নীর বাংলা প্রধান সম্পাদক কিবরিয়া খোকন, জাতীয় দৈনিক নব চেতনার নারায়ণগঞ্জ প্রতিনিধি আল আমিন, খোলা কাগজের বন্দর প্রতিনিধি আক্তার হোসেন, আজকালের খবর নুর মোহাম্মদ সুজন, স্বদেশ প্রতিদিন এর খায়রুল হাসান, দৈনিক ইয়াদ এর মনিরুজ্জামান ভূঁইয়া কাজল, অগ্রবানীর মিজানুর রহমান পাভেল, দৈনিক যুগের চিন্তার মেহেদী হাসান, সাপ্তাহিক সিটিজেন এর প্রতিনিধি আবু তাহের ও ফটো সাংবাদিক নুর হোসেন, নারায়ণগঞ্জ সংবাদ এর ব্যবস্থাপনা সম্পাদক আকবর হোসেন, কবিয়াল নিউজ ২৪ এর সম্পাদক বাপ্পি সাহা। আরো উপস্থিত ছিলেন নিউজ ২৪ নারায়ণগঞ্জ এর সম্পাদক মিঠুন সরকার, দৈনিক ইয়াদের চীফ ফটো সাংবাদিক মাহমুদুল ইসলাম সৌরভ, আনন্দ টিভির ক্যামেরা পার্সন কাজি রিয়াল সাব্বির, মাই টিভির ক্যামেরা পার্সন আশিক, বাংলা টিভির ক্যামেরা পার্সন নাজমুল সহ অন্যান্য অতিথিগণ

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-