শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

সিদ্ধিরগঞ্জে কুরিয়ার সার্ভিসে ডাকাতি ১৬ লাখ টাকার মালামাল লুট-নিহত-১

শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১ | ১০:৫২ পূর্বাহ্ণ

সিদ্ধিরগঞ্জে কুরিয়ার সার্ভিসে ডাকাতি ১৬ লাখ টাকার মালামাল লুট-নিহত-১

স্টাফ রিপোর্টার : নারায়নগঞ্জের সদর উপ-জেলার সিদ্ধিরগঞ্জে নৈশ্য প্রহরীকে হত্যা করে ‘ইউএসবি’ নামক একটি কুরিয়ার সার্ভিস শাখায় ডাকাতি। গত বৃহস্পতিবার রাত ২’টা ৩০’মিনিট থেকে ৩’টার মধ্যে এ ঘটনাটি ঘটে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাইনাদী ডরিক মাদানী টাওয়ারে। নৈশ্য প্রহরীদের হাত, পা, বেধে ডাকাতরা কুরিয়ার সার্ভিসে রক্ষিত ১’শ ৫০’টি ব্যাটারী, ১’টি ওভেন ও ১’টি ফ্রিজসহ প্রায় ১৫/১৬ লাখ টাকার মালামাল লুটে নেয় ডাকাতদল। ডাকাতদের প্রহারে মিলন মিয়া (৬০) নামে এক নৈশ্যপ্রহরী নিহত ও সিদ্দিকুর রহমান নামে একজন আহত। সংবাদ পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ, র‌্যাব, সিআইডি ও পিবিআইয়ের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনা স্থল পরিদর্শন করেন।

‘ইউএসবি’ কুরিয়ার সার্ভিস চিটাগাংরোড শাখার দায়িত্বরত কর্মকর্তা কোরবান আলী জানান, গত বৃহস্পতিবার আনুমানিক রাত ২’টা ৩০’মিনিট থেকে ৩’টার দিকে কয়েকজন অজ্ঞাত ডাকাত ডরিক মাদানী টাওয়ারে হানা দেয়। প্রথমে ডাকাতরা নৈশ্যপ্রহরী মিলন মিয়া ও সিদ্দিকুর রহমানকে হাত, পা, বেঁধে মারধর করে মার্কেটের গল্লির ভেতরে ফেলে রাখে। এসময় ‘ইউএসবি’ কুরিয়ার সার্ভিস শাখায় রক্ষিত ১’শ ৫০’টি ইজিবাইকের ব্যাটারী, ১’টি ওভেন ও ১’টি ফ্রিজসহ প্রায় ১৫/১৬’লাখ টাকার মালামাল লুট করে একটি পিকআপে করে নিয়ে চলে যায়।

এসময় এশিয়া মটরস নামে পাশের একটি ব্যাটারী চালিত ইজিবাইকের দোকান থেকেও ৮’টি ব্যাটারী ও ১৫’টি চার্জার নিয়ে যায় বলে দোকান মালিক মিন্টু মিয়া জানান। সংবাদ পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক তহিদুজ্জামান ঘটনাস্থলে গিয়ে নৈশ্যপ্রহরী মিলন মিয়ার লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে প্রেরন করে ও সিদ্দিকুর রহমানকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। নিহত মিলন মিয়ার পিতার নাম মৃত সালামত উল্লাহ, সে নাসিক ৩নং ওয়ার্ড মাদানীনগর এলাকার মাওলানা হানিফ মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মো. মশিউর রহমান (পিপিএম বার) জানান, ডরিক মাদানী টাওয়ারের নিচ তলায় পিকআপে কিছু লোকজন এসে মিলন মিয়া নামে এক নৈশ্যপ্রহরী হাত, পাঁ বেধে মারধর ও শ্বাসরুদ্ধ করে হত্যা করে কুরিয়ার সার্ভিসের দোকানে তালা কেটে মালামাল নিয়ে যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। লুট হওয়া মালামাল উদ্ধার ও ধৃতদের গ্রেফতারের চেষ্টা চলছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন