শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

গোলাম সারোয়ার ট্রাষ্টের কম্বল বিতরন করে দোয়া চাইলেন লিপি ওসমান

রবিবার, ২৪ জানুয়ারি ২০২১ | ৬:৩৮ পূর্বাহ্ণ

গোলাম সারোয়ার ট্রাষ্টের কম্বল বিতরন করে দোয়া চাইলেন লিপি ওসমান

সারোয়ার পরিবারের জন্যে দোয়া কামনা করে জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, আপনারা দোয়া করবেন সারোয়ারের জন্য। পরম করুনাময় যেন তাকে শান্তিতে রাখে। দোয়া করবেন তার পরিবারের জন্য। যারা আপনাদের পাশে দাঁড়িয়েছে। দোয়া করবেন গোলাম সারোয়ার ফাউন্ডেশনের জন্য। যেন এমনিভাবে সবসময় পাশে এসে দাঁড়াতে পারে।

গোলাম সারোয়ার মানব কল্যাণ ট্রাষ্ট এর উদ্যোগে অসহায়, গরীব ও দুস্থ মাঝে কম্বল বিতরণ করতে গিয়ে তিনি আহবান জানান।

শনিবার (২৩শে জানুয়ারি) বিকেলে চাষাড়া পুলিশ ফাঁড়ি সংলগ্ন এলাকায় ৫শ’ মানুষের মাঝে এ কম্বল বিতরন করা হয়।

মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল এর সভাপতিত্বে এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি প্রমুখ।

এ সময় সালমা ওসমান লিপি বলেন, আমি গর্ব করে বলতে পারি আমাদের এই ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী পরিবার নারায়ণগঞ্জের মানুষের যখন যে সাহায্যের প্রয়োজন হয়েছে বা বিপদগ্রস্ত হয়েছে এই পরিবারগুলো সবসময় জনগণের পাশে এসে দাঁড়িয়েছে। সেজন্য তাদেরকে আজ পর্যন্ত কেউ উখ্যাত বা উচ্ছেদ করতে পারেনি মানুষের মন থেকে। তার প্রমাণ আজকের এই অনুষ্ঠান, আপনাদের সাথে আমাদের এই সম্পৃক্ততা।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন